Bangla Serial

“৮ মাস সামাজিকভাবে একসঙ্গে পথ চলা!” স্বামীর সঙ্গে ৮ মাসের বিবাহ বন্ধন উদযাপন শ্রুতি দাসের

বাংলা ধারাবাহিকের জগতের একটি জনপ্রিয় মুখ বর্তমানে অভিনেত্রী শ্রুতি দাস। কাটোয়া থেকে অভিনয় করার জন্য এসেছিলেন মায়ের হাত ধরে। কৃষ্ণবর্ণা হওয়ার কারণে শুনেছেন অনেক কটাক্ষও তবুও হার মানেননি অভিনেত্রী। নির্বাসিত সিনেমার হাত ধরে তিনি পা রাখেন অভিনয়ে। জি বাংলার জনপ্রিয় ত্রিনয়নী তাকে এনে দিয়েছিল জনপ্রিয়তা। এরপর দেশের মাটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এছাড়াও ঘরে বাইরে আজ, বাদামি হায়নার কবলে, এক্স=প্রেম সিনেমায় অভিনয় করেছেন তিনি।

শেষবার তাকে দেখা গেছিল জি বাংলা ধারাবাহিক রাঙা বউতে। সেখানে তার বিপরীতে অভিনয় করেছিল তার প্রথম ধারাবাহিক ত্রিনয়নীর অভিনেতা গৌরব রায় চৌধুরী। প্রথমে ধারাবাহিকের টিআরপি ভালো থাকলেও হটাৎ ধারাবাহিকের টিআরপি কমে যাওয়ার কারণেই ধারাবাহিকটিকে বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় চ্যানেল। তারপর থেকেই তেমন দেখা যাচ্ছিল না অভিনেত্রীকে। গতবছরই ৯ই জুলাই অভিনেত্রী শ্রুতি দাস বিয়ে করেছিলেন ক্রিয়েটিভ পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। কিছু কাছের বন্ধুবান্ধব, পরিবার পরিজন এবং আত্মীয়স্বজনকে নিয়ে অভিনেত্রী সেরে ফেলেন তার বিয়ে।

Shruti Das Wedding | Shruti Das Swarnendu Samaddar director actor duo of bengali serial Rana bou got married dgtl - Anandabazar

তার প্রথম ধারাবাহিক ত্রিনয়নীতে পরিচালক ছিলেন স্বর্ণেন্দু। সেখানেই পরিচালক ভালোবাসার কথা জানান অভিনেত্রীকে। অভিনেত্রী জানিয়েছিলেন স্বর্ণেন্দু শুধু তার প্রেমিক নন, তার শিক্ষকও। অভিনয় থেকে জীবনের প্রতিটি পদক্ষেপেই তিনি সর্বদাই সঠিক উপদেশে এবং পরিচালনা করেছেন শ্রুতিকে। যদিও সম্পর্ক নিয়ে প্রথম থেকেই সবটা সকলের সামনে আনেননি অভিনেত্রী বা পরিচালক। তারা সবটাই সকালে কাছে গোপন রেখেছিলেন প্রথমে।

যদিও স্বামী স্বর্ণেন্দুর থেকে বয়সে ১৪ বছর ছোটো হওয়ার কারণে অনেক ট্রোলের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। তবে সকলের লাঞ্ছনা এবং কটূক্তিকে তোয়াক্কা না করেই নিজের মতো ভালো থাকার সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী। সম্প্রতি ভালোবাসার মানুষের হাত ধরেই নতুন বাড়িতে প্রবেশ করেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই ছবি শেয়ার করে তিনি লিখেছেন “ছোটবেলার স্বপ্নপূরণের আনন্দেই মন পরিপূর্ন। আনন্দ বাবা মাকে তাদের নিজেদের বাড়ি বানিয়ে দেওয়ার। তার সেই আনন্দকে বাড়িয়ে দিল স্বামীর সঙ্গে যৌথভাবে দুটি ফ্ল্যাট কেনা।” অভিনেত্রীর নতুন বাড়ি কেনার খুশিতে আর অনুরাগীরাও তাকে জানিয়েছে অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা।

আরো পড়ুন: “মৃত্যুর মুখ থেকে ফিরে আসলাম” ভয়াবহ গাড়ি দুর্ঘটনার মুখোমুখি অভিনেতা সায়ক চক্রবর্তী ও তার পরিবার!

তবে ইতিমধ্যেই তার জীবনে আনন্দ উৎযাপন করার আরও একটি কারণ চলে এসেছে। দেখতে দেখতে স্বামীর সঙ্গে বিয়ের কেটে গেছে ৮ মাস। তাই সেই দিনটিকে তারা উৎযাপন করলেন একসঙ্গে। কেকনস্মাইল ক্রিয়েশনের তৈরি কেক কেটেই সাধারণ একটি সাদা কুর্তি পরেই ভালোবাসার ৮ মাস উৎযাপন করলেন তারা। সঙ্গে ছিলেন স্বামী পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। তিনিও একটি নীল কুর্তা পরেই স্ত্রীর কাঁধে হাত রেখে ছবি তুলেছেন। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন “আট মাস অফিসিয়ালই একসঙ্গে। ধন্যবাদ কেক অ্যান্ড স্মাইল ক্রিয়েশনকে আমাদের এইদিনটিকে আরও মূল্যবান বানানোর জন্য।” তার অনুরাগীরা সকলেই শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।