Bangla Serial

শৌর্য্যর সন্তানের মা হচ্ছে নীলু! মিঠিঝোরা ধারাবাহিকের আসন্ন পর্বে বিরাট নাটক!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora) শুরুতে ভালো টিআরপি না পেলেও সময়ের সঙ্গে সঙ্গে গল্পে নতুন মোড় আসার কারণে জনপ্রিয়তা পেতে শুরু করেছে ধারাবাহিকটি। নীলুর সঙ্গে শৌর্য্যর বিয়ে হয়ে গেলেও নীলুকে কিছুতেই নিজের স্ত্রী হিসেবে মেনে নিতে পারেনি শৌর্য্য। তবে ধারাবাহিকের গল্পে নতুন চমক আসে যখন নীলুর ভুল ওষুধ খাওয়ানোর ফলে অসুস্থ হয়ে পড়েন শৌর্য্যর বাবা।

শৌর্য্যর বাবাই তখন শৌর্য্যর মাকে বলেন রাইকে এই বাড়িতে ফিরিয়ে নিয়ে আসতে। রাই আগে যেরকম তাকে সুস্থ করেছি এবারও রাই নিজেই তাকে সুস্থ করে তুলবে। সেই শুনেই শৌর্য্যর মা চলে যায় রাইয়ের বাড়িতে রাইকে আনার জনজম প্রথমে রাই তাকে মানা ক্রয়ে দিয়ে বলে নীলুই তাকে সুস্থ করবে কিন্তু শৌর্য্যর মা জোর করলে রাইও চলে আসে শৌর্য্যর বাড়িতে। রাইকে নিজের শ্বশুরবাড়িতে দেখে অবাক হয় নীলু। সে ভাবে রাই হয়তো তার সংসার নষ্ট করে দেবে।

তারপর যখন নীলু দেখে রাই আর শৌর্য্য একসঙ্গে ছাদে আছে সেটা দেখেই তার মাথা এও গরম হয়ে যায়। সে শৌর্য্যকে গিয়ে বলে সে যেটা করছে একদম ঠিক করতে না তাকে তার দাম দিতে হবে। একদিন আসবে যেদিন সে নিজেই আসবে তার কাছে কিন্তু সেইদিন নীলু তাকে ফিরিয়ে দেবে। সবটা শুনে অবাক হয়ে যায় শৌর্য্য। সে বুঝতে পারেনা হটাৎ কি হল নীলুর। ওদিকে বাড়ির সবাই শৌর্য্যর জন্মদিনে রাইকে থাকতে বলছে শুনে আরও রেগে যায় নীলু। সে রাইকে বলে চলে যেতে কিন্তু রাই তাকে বারন করে দেয়।

রাই এদিকে নীলুর বিয়ে বাঁচানোর জন্য শৌর্য্যকে বলে দেয় সে অন্য একজনকে ভালোবাসত বলে তাকে বিয়ে করেনি যেটা শুনে খুব কষ্ট পায় শৌর্য্য। সে চলে যায় নীলুর কাছে নীলু তখন তাকে জানায় সে শৌর্য্যকে ভালোবাসে। তখন শৌর্য্য ও নীলুকে জড়িয়ে ধরে বলে এবার থেকে নীলু একটি আলাদা শৌর্য্যকে দেখবে। এবার থেকে তারা সারাজীবন একসঙ্গে থাকবে। তাহলে কি নীলু এবার ছেড়ে দেবে রাইয়ের ক্ষতি করা? জানা গেছে না সেটা হবে না এবার নীলু আরও ভয়ংকর হয়ে উঠবে।

আরো পড়ুন: “৮ মাস সামাজিকভাবে একসঙ্গে পথ চলা!” স্বামীর সঙ্গে ৮ মাসের বিবাহ বন্ধন উদযাপন শ্রুতি দাসের

তবে জানা গেছে ধারাবাহিকে স্রোতের নায়ক হয়ে আসছেন মৈনাক ঢোল। কলেজের অধ্যাপক এবং শৌর্য্যর আত্মীয় হিসেবে দেখা যাবে তাকে। তবে তার চরিত্রটি হবে পজেটিভ। এছাড়াও শৌর্য্যর জেঠুর ছেলের চরিত্রে আসবে রাইয়ের নতুন নায়ক। তবে সেটা কে এখনও সেই বিষয়ে জানা যায়নি। তবে জানা গেছে রাইয়ের থেকে একদম বিপরীত ধর্মী হবে সে। তবে কি বদলে যাবে ধারাবাহিকের নায়ক চরিত্র? এই বিষয়ে এখনও কিছু জানায়নি প্রযোজনা সংস্থা বা চ্যানেল। সেই কথা বলবে ধারাবাহিকের আসন্ন মোড়।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।