Bangla Serial

Actress Removed: জি বাংলা থেকে বাদ পড়লেন জনপ্রিয় অভিনেত্রী! নাম পড়লে কাঁদবেন

জি বাংলা (Zee Bangla) ও স্টার জলসার (Star Jalsha) টিআরপির (TRP) লড়াই নতুন কিছু নয়। দুই চ্যানেলের মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। এ ওকে টেক্কা দিতে, দুই চ্যানেলেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। তবে এবার তুরূপের তাস হাতে জি বাংলার।যদিও, টিআরপির পর এবার দুই চ্যানেলের মধ্যে শুরু হয়েছে অভিনেতা নিয়ে লড়াই।

নতুন বছরে টিআরপি মহারণে একে অপরকে টেক্কা দিতে দুই চ্যানেল নিয়ে আসছে একাধিক নতুন ধারাবাহিক। তাই প্রয়োজন অনেক অনেক অভিনেতা। তাই দুই চ্যানেলের মধ্যেই তাই জর্দা চলেছে অভিনেতা পাওয়ার লড়াইও। আর সেই লড়াই জারি রাখতে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল থেকে বাদ দিল পড়েছেন বর্ষীয়ান জনপ্রিয় অভিনেত্রী।

জি বাংলায় ব্লু প্রোডাকশনের একাধিক ধারাবাহিকে দেখা গেছে জনপ্রিয় বর্ষীয়ান অভিনেত্রী সোমা দে-কে। এই মুহূর্তে, জগদ্ধাত্রীর ঠাকুমা হিসেবে পর্দায় পরিচিত ছিলেন তিনি। তবে শুধু জগদ্ধাত্রী নয়, ব্লু প্রোডাকশনের প্রায় সব ধারাবাহিক যমুনা ঢাকি, মাধবীলতা, খুকুমণি হোম ডেলিভারি, মুকুট, নায়িকা নাম্বার ওয়ানে অভিনয় করতেন তিনি।

Soma Dey

কিন্তু এবার থেকে আর জি-তে নয়। বর্ষীয়ান এই অভিনেত্রীকে দেখা যাবে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘তুমি আসে পাশে থাকলে’-তে। তাই এরপর থেকে জগদ্ধাত্রী ও নায়িকা নম্বর ওয়ানে দেখা যাবে না এই অভিনেত্রীকে। তিনি হলেন সোমা দে। দিনকয়েক আগেই টেলিপাড়ার অন্দরের সূত্র জানায় ব্লু’স প্রোডাকশন, জি বাংলা প্রোডাকশন এবং অর্গানিক স্টুডিও পক্ষ থেকে জি বাংলায় শুরু হতে চলেছে তিনটি নতুন ধারাবাহিক। যার মধ্যে জি বাংলা প্রডাকশনের তরফ থেকে যে ধারাবাহিক আসছে তা মূলত ভৌতিক গল্প অবলম্বনে।

আরও পড়ুন: কবে থেকে কোন সময়ে আসছে নতুন সিরিয়াল আলোর কোলে? কার চরম ক্ষতি?

গত মাসেই সামনে এসেছিল ধারাবাহিকটির প্রোমো। দেখা গিয়েছিল, নায়ক-নায়িকার রেল লাইনের উপর দিয়ে হাঁটছেন। আর পিছন থেকে আসছে রেলগাড়ি। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবির জনপ্রিয় গান ‘তুমি আশে পাশে থাকলে’। গল্পের ক্যাপশন দেখেই সিরিয়াল প্রেমীদের অধিকাংশ আজ করেন নিশ্চয়ই এই ধারাবাহিক হরর জনরের হতে চলেছে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।