Bangla Serial

Alor Kole: কবে থেকে কোন সময়ে আসছে নতুন সিরিয়াল আলোর কোলে? কার চরম ক্ষতি?

জি বাংলায় (Zee Bangla) আসছে নতুন ধারাবাহিক। যে ধারাবাহিকের হাত ধরেই ফের টেলি জগতে ফিরতে চলেছেন অভিনেত্রী স্বীকৃতি দে (Swikriti Dey)। ‘মেয়েবেলা’ সিরিয়ালের পর বেশ কয়েকদিন বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। তারপর ফের পুরোনো দমেই কাজে ফিরতে চলেছেন স্বীকৃতি। এই ধারাবাহিকে তাঁকে দেখা যাবে একেবারে অন্যরকম চরিত্রে। যেরকম চরিত্রে কাজ করেননি নায়িকা।

এই ধারাবাহিকে তাঁর বিপরীতে থাকবেন অভিনেতা কৌশিক রায়। ইতিপূর্বে, যার দেখা মিলেছিল ‘বালিঝড়’ সিরিয়ালে। তবে টুইস্ট অন্য জায়গায়। গল্পে রয়েছে ত্রিকোণ প্রেমের ইঙ্গিত। আর এই তৃতীয় ব্যক্তিই হলেন গোধূলি আলাপ খ্যাত সমু সরকার।

জি বাংলাতে আসছে নতুন ধারাবাহিক ‘আলোর কোলে’। প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রোমো। আর প্রমো দেখেই শোরগোল নেটপাড়ায়। দর্শকদের ভুঁড়ি-ভুঁড়ি কমেন্ট বুঝিয়ে দিয়েছে বেশ পছন্দ হয়েছে তাঁদের গল্পের অলৌকিকতার প্লট। পছন্দ হয়েছে মাল্টিস্টার কাস্টও।

মারা যাওয়ার পরও কীভাবে মা তাঁর সন্তানকে সঙ্গ দিয়ে চলেছে এ নিয়েই এগোবে ধারাবাহিকের গল্প। বাড়ির অতিথি অশরীরি নায়িকাকে কীভাবে দেখতে পাচ্ছে? সব মিলিয়ে দর্শক মহলে ধারাবাহিকটি নিয়ে উৎসাহ তুঙ্গে। তাদের প্রশ্ন, বন্ধের মুখে কোন সিরিয়াল? কবে থেকে শুরু হবে নতুন ধারবাহিকের সম্প্রচার? কটার স্লটে দেখা যাবে এই ধারাবাহিক?

আরও পড়ুন: নয়া টুইস্ট ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকে, শিমুলের কথা শুনে চমকে উঠলেন মধুবালা!

স্টুডিও পাড়ার সূত্র বলছে, কালীপুজো ও ভাইফোঁটা কেটে গেলেই সম্প্রচার শুরু হবে ‘আলোর কোলে’ ধারাবাহিকের। ২০ নভেম্বর থেকে শুরু হবে এই ধারাবাহিকের সম্প্রচার। তবে ঠিক কটার স্লটে তা এখন খোলসা করে বলা যাচ্ছে না। তবে রাত ৯টা অথবা ৯.৩০-এর স্লটই বরাদ্দ করা হবে এই ধারাবাহিকের জন্য। ৯.৩০টার স্লটের দিকেই যে পাল্লা ভারী তাও জানা গিয়েছে এই যাবত। প্রসেনজিৎ চক্রবর্তীর প্রযোজনায় নির্মিত এই ধারবাহিক যে জনপ্রিয়তার নিরিখে পরবর্তীতে প্রাইম টাইম পাবে, তা বলার অপেক্ষা রাখে না।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।