Bangla Serial

Mithai Actress: ফের সিরিয়ালে ফিরছে ‘মিঠাই’ টিমের নায়িকারা! আসছে নতুন ধারাবাহিক

জি বাংলার (Zee Bangla) সিরিয়ালগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ছিল ‘মিঠাই’ (Mithai)। মাসকয়েক হল শেষ হয়েছে এই ধারাবাহিকের (Bengali Mega Serial) সম্প্রচার। কিন্তু এখনও দর্শকদের মনের মণিকোঠায় বিরাজমান মনোহরা ও মোদক পরিবার। উচ্ছেবাবু-মিঠাইয়ের রসায়ন ফের পর্দায় দেখতে উৎসুক দর্শকরা। ‘মিঠাই’ নিয়ে ভক্তদের ক্রেজ চোখে পড়ার মত ছিল ধারাবাহিকের শেষদিনের শ্যুটিংয়ের দিন। স্টুডিও পাড়ায় ভিড় জমিয়ে ছিলেন তারা।

পছন্দের নায়ক-নায়িকার সঙ্গে দেখা করার জন্য লম্বা লাইন দিয়ে অপেক্ষা করছিলেন স্টুডিও বাইরে। আর অভিনেতা-অভিনেত্রীরা দেখা করতেই শুরু হয়েছিল সেলফির জোয়ার। দর্শকদের জন্য গিটার বাজিয়ে গানও শুনিয়েছিলেন পর্দার সিদ্ধার্থ ওরফে আদৃত। জনপ্রিয়তার কথা মাথায় রেখে ১৩ই নভেম্বর থেকেই শুরু হবে ধারাবাহিকের পুনঃপ্রচার। দুপুর ১২.৩টা থেকে ১.৩০টার স্লটে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। অর্থাৎ, দিনে দুটো করে পর্ব সম্প্রচারিত হবে। ফের গোটা মোদক পরিবারকে এক ফ্রেমে দেখতে না পেলেও দুধের সাধ ঘোলেই মেটাচ্ছিলেন ভক্ত মহল। কিন্তু এবার তাঁদের জন্য সুখবর।

স্টুডিও পাড়া সূত্রে খবর, ফের পর্দায় এক ফ্রেমে ফিরতে চলেছেন মিঠাই ধারাবাহিকের অভিনেতারা। আর খবর প্রকাশ্যে আসতেই শোরগোল উঠেছে দর্শকমহলে। যদিও চ্যানেলের তরফ থেকে অফিশিয়ালি কিছু জানানো হয়নি। তবে এই সিরিয়ালের মুখ্য অভিনেত্রী মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু সংবাদমাধ্যমকে পুনঃপ্রচার প্রসঙ্গে বলেছেন, “খবরটা শুনে ভাল লাগল। মানুষের ভালোবাসায় ধারাবাহিকটি আবারও ফিরছে। আগে যাঁরা দেখেননি, তাঁরাও ধারাবাহিকটি দেখতে পাবেন।”

ঝুলির নতুন ছবির কথা জিজ্ঞেস করতেই মুখে কুলুপ আঁটেন নায়িকা। এখনই বিশদে কিছু ফাঁস করতে চান না অভিনেত্রী। শুধু জানান, এই মুহূর্তে ছোট পর্দায় কাজ করতে দেখা যাবে না তাঁকে। নানান চরিত্রে অভিনয় করে নিজেকে ভেঙ্গে নিতে চান অভিনেত্রী। সৌমিতৃষার ইচ্ছে দর্শক যেন তাঁকে নতুন ভাবে চেনে।

আরও পড়ুন: জি বাংলা থেকে বাদ পড়লেন জনপ্রিয় অভিনেত্রী! নাম পড়লে কাঁদবেন

কিন্তু সূত্র বলছে, খুব শীঘ্রই ফের ছোট পর্দায় ফিরবেন মিঠাই ধারাবাহিকের পরিচিত মুখ শ্রীতমা ওরফে অভিনেত্রী দিয়া মুখার্জী। তবে এবার জি-তে নয়, জলসার আসন্ন ধারাবাহিকে দেখা যাবে এই অভিনেত্রীকে। ইতিপূর্বে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক প্রথমা কাদম্বিনী-তে শেষবারের মত দেখা গিয়েছিল দিয়াকে। তারপর ফের জলসায় প্রত্যাবর্তন নতুন এী ধারাবাহিকের হাত ধরে। দিয়া ছাড়াও আসন্ন এই ধারাবাহিকে থাকবেন ‘মিঠাই’-ধারাবাহিকের আরেক জনপ্রিয় অভিনেত্রী অর্পিতা মুখার্জীকে। মিসিং স্ক্রু ও বাংলা টকিসের প্রযোজনায় যে দুটি ধারাবাহিক আসছে তাঁদের মধ্যে একটিতে থাকবেন জনপ্রিয় এই দুই নায়িকা। প্রথম প্রোমোতেই নাকি দেখা যাবে তাঁদের।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।