Bangla Serial

Neem Phuler Modhu Actress: নতুন পাত্র খুঁজছে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের নায়িকা! আপনি কি বর হওয়ার উপযুক্ত? জেনে নিন এখানে

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু'(Neem Phuler Madhu)। সদ্য শুরু হওয়া ‘নিম ফুলের মধু’ কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। পাশাপাশি শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকারও হয়েছে এই নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা (পর্ণা), বাবা-মা’র আদুরে মেয়ে পর্ণা। তার ইচ্ছে ছিল বিয়ে করে যৌথ পরিবারে যাওয়ার। কিন্তু বিয়ের পর শ্বশুরবাড়িতে যৌথ পরিবারে গিয়ে প্রতিদিন নতুন লড়াইয়ের মুখোমুখি হচ্ছে পর্ণা।

রুচির এন্ট্রি

তবে পর্ণা খুবই সাহসী ও চালাক মেয়ে। সে ঠিক সবকিছু সামলে আগে এগিয়েছে। পাশাপাশি শ্বশুরবাড়িতে আসা প্রতিটি বিপদে ঝাঁপিয়ে পরে সে। একের পর এক কাছের মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে সে, তাদের বিপদ থেকে মুক্ত করেছে। কিন্তু তারপরও পর্ণার শাশুড়ি পর্ণাকে সর্বদা দোষী করে। এবার সৃজনের জীবনেই ঘনিয়ে এল বিপদ। সৃজনকে চাকরি থেকে বরখাস্ত করেছে। আর তাই নতুন ব্যবসার বিজ্ঞাপনের জন্য দত্ত বাড়ির সকলে মিলে সেই শাড়ি পড়ে রাম্প ওয়াকে নামল। আর তাদের সাজিয়ে গুছিয়ে রেডি করার দায়িত্বে রয়েছে পর্ণার বন্ধু রুচি।

কোন কোন সিরিয়ালে কাজ করেছেন সৌমি?

এই রুচি চরিত্রে অভিনয় করছেন সৌমি চক্রবর্তী। ছোট পর্দার খুব জনপ্রিয় সৌমি চক্রবর্তী। তাঁর মিষ্টি হাসিতে ঘায়েল হন ভক্তরা একটুতেই। সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্সের সংখ্যাও চোখে পড়ার মতো। প্রায় ২১ লাখ ফলোয়ার্স রয়েছে তাঁর। সৌমিকে এর আগে ‘রাধা’, ‘কী করে বলব তোমায়’, ‘করুণাময়ী রানি রাসমনি’, মহাপীঠ তারপীঠ’, ‘পিলু’, ‘কাদম্বিনী’-র মতো একগুচ্ছ বাংলার জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে।

দত্ত বাড়ির বউ হিসাবে রুচির প্রবেশ

সদ্য ‘নিম ফুলের মধু’তে এন্ট্রি নিয়েছেন সৌমি। শোনা যাচ্ছে, খুব সম্ভবত, চয়ন অর্থাৎ সৃজনের জ্যেঠতুতো ভাইয়ের বউ হিসেবে দত্ত বাড়িতে এন্ট্রি নেবে রুচি। আর তারপর পর্ণা আর রুচি মিলে শায়েস্তা করবে বাড়ির বড় খোকা ও জ্যেঠুকে। অর্থাৎ, সামনে বেশ টানটান এপিসোড অপেক্ষা করে রয়েছে দর্শকদের জন্য।

নিজের জীবনসঙ্গিনীর আর্জি

এবার দিদি নম্বর ওয়ান’এ এসে নিজের জীবনসাথী খুঁজে দেওয়ার আর্জি জানালেন তিনি। তাঁর নাকি এখন এমন কেউ হয়নি। যদিও তাঁর বন্ধু মানসী সেনগুপ্তের দাবি, তাঁর অনেক ছেলে বন্ধু রয়েছে। আর তাই দিদি তাঁকে বলেন, সেই ছেলে বন্ধুগুলোর মধ্যে খুঁজে নিতে একজন জীবনসঙ্গিনীকে। সৌমি পুরো শারুক খানের মতো একজনকে চান, যে তাঁর চোখের দিকে তাকিয়ে গান গাইতে পারবে। সৌমীর সেই মজার ভিডিও বেশ ভাইরাল হয়েছে।

Titli Bhattacharya