Entertainment

Biswabasu Biswas: আদৃত-সৌমীতৃষার সম্পর্ক নষ্ট নাকি কৌদৃত জুটির কাছে আসা, কোন কারণে বাধ্য হয়েছিলেন ‘মিঠাই’ ছাড়তে? এবার বিস্ফোরক অভিনেতা বিশ্বাবসু

৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই তারকারা বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।” এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে।

নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড। ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়। অনস্ক্রিনে এই সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল। ধারাবাহিক চলাকালীন প্রথমদিকে দর্শকদের মধ্যে গুঞ্জন শোনা যায়, সৌমী ও আদৃতের মধ্যে রয়েছে বিশেষ কোনও সম্পর্ক। পরে যদিও সৌমী পরিষ্কার জানায়, তারা কেবলই ভালো বন্ধু। কিন্তু গুঞ্জন কি আর শেষ হয়! তবে কিছুদিন পরই সামনে আসে সিদ্ধার্থ ও দিদিয়ার সম্পর্কের কথা।

তারা প্রকাশ্যে না জানালেও টলিপাড়ায় জোর চর্চা শুরু হয় আদৃত ও কৌশাম্বীর প্রেমের সম্পর্ক নিয়ে। এমনকি বেশ কিছু ছবিতেও তা স্পষ্ট লক্ষ করা যায়। বলা যায়, মিঠাই’কে কেন্দ্র করে কোনও খবর সামনে এলে তা নিয়ে চর্চা তুঙ্গে উঠে যায়। এমনই একটি বিষয় নিয়ে বেশ কিছুমাস আগে জোর চর্চা শুরু হয়। কেন হঠাৎ করে ‘মিঠাই’ থেকে গায়েব হয়ে গেলেন তিনি, তা নিয়ে ছিল জোর জল্পনা। কিছুদিন আগেও শিরোনামে ছিলেন তিনি। কথা হচ্ছে অভিনেতা বিশ্বাবসু বিশ্বাস।

এবার তিনি নিজে সেই বিষয়ে কথা তুললেন, জানালেন কেন ছেড়েছিলেন মাঝ রাস্তায় মিঠাই? তিনি জানান, সেসময় যেসকল জল্পনা রটেছিল, সেগুলো কোনোটিই সঠিক ছিল না। মিঠাই’এর কোনও সদস্যের সঙ্গে খারাপ সম্পর্ক বা প্রেমের কোনও কারণে মিঠাই ছাড়েননি তিনি। তাঁর নিজস্ব ব্যক্তিগত কারণে তিনি সেইসময় সমস্ত ধারাবাহিক থেকে বেশকিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন। তাই এসকল জল্পনা অর্থহীন।

Piya Chanda