জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Ichche Putul: রূপের নোংরা চেহারা সামনে আনল মেঘ! ইচ্ছে পুতুলে মেঘের বাজিমাত! কবে ফাঁস হবে ময়ূরীর নোংরা কীর্তি? অপেক্ষায় দর্শক

বাংলা টেলিভিশনে (Bengali Television) এই মুহূর্তে জি বাংলার পর্দায় যে কয়েকটি ধারাবাহিক চলছে তার মধ্যে অন্যতম হল ইচ্ছে পুতুল (Icche Putul)। প্রথম দিকে একেবারেই পাতে দেবার অযোগ্য ধারাবাহিকের তকমা পেলেও ধীরে ধীরে এই ধারাবাহিকটি দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে। আসলে মূল নায়িকা মেঘ প্রতিবাদী হতেই এই ধারাবাহিক অন্য মাত্রা নিয়েছে।

উল্লেখ্য, এই সিরিয়ালটি যাঁরা শুরু থেকে দেখছেন তারা জানেন এই ধারাবাহিকে নায়িকা মেঘের আসল শত্রু তার নিজের‌ই দিদি ময়ূরী। তার জীবনের লক্ষ্যই মেঘের জীবনকে দুর্বিষহ করে তোলা। এই ধারাবাহিকটির নায়ক-নায়িকা মেঘ আর নীলের মধ্যে তার কারণেই তৈরি হয়েছে ভুল বোঝাবুঝির বিরাট পাহাড়। মেঘের দিদি ময়ূরীর চক্রান্তেই কার্যত বিপর্যস্ত হয়ে গেছে মেঘের জীবন।

আর সেই সঙ্গে রয়েছে মেঘের স্বামী সৌরনীল। যার জীবনের একমাত্র লক্ষ্য‌ই হল মেঘকে ভুল বোঝা। কারণে অকারণে মেঘকে ভুল বুঝে তাকে অপদস্থ, অপমান করা‌ই তার জীবনের একমাত্র লক্ষ্যে পরিণত হয়েছে। মেঘের বিপদেও পাশে না থেকে তাকে ক্রমাগত ভুল বুঝে চলেছে নীল। তার বিশ্বাস মেঘের ক্ষতি চাওয়া ময়ূরীকে।

যদিও এখন মেঘ আর আগের মতো মুখচোরা নেই। সে অন্যায়ের বিরুদ্ধে পাল্টা গর্জন করে। মেঘের ননদ গিনির সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে অপরাধী রূপের। আর সেই লোকের আসল চেহারা বারবার সভার সামনে প্রকাশ্যে আনতে চাইলেও শ্বশুরবাড়ির লোকের কাছে ময়ূরীর চক্রান্তে অপদস্থ হতে হয়েছে সেই মেঘকেই। তাকে অপমান করতে ছাড়েনি সৌরনীল।

আর সেই কারণেই নীলকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মেঘ। এবার আসন্ন পর্বে দেখানো হবে, মেঘ ষড়যন্ত্রকারী রূপের আসল চেহারা প্রকাশ্যে এনেছে। কিন্তু নিজের দিদি ময়ূরীর আসল চেহারা এখনও সে সবার সামনে আনতে পারবে না। কিন্তু ধরা পড়বে রূপ। অর্থাৎ টানটান উত্তেজনা পূর্ণ পর্ব আসছে ইচ্ছে পুতুলে।

Ratna Adhikary