Bangla Serial

Gouri Elo: আবার ভিলেন হয়ে ধামাকা এন্ট্রি‌ শৈল মায়ের! তারার অলৌকিক ক্ষমতায় গৌরীর গলায় ধরা ত্রিশূল হল পদ্মফুল! শুরু শুভ-অশুভর মহাযুদ্ধ

বাংলা টেলিভিশনে (Bengali Television) এই মুহূর্তে চলা জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো গৌরী এলো (Gouri Elo)। একটা সময় টিআরপি তালিকায় রাজত্ব করলেও এখন অনেকটাই পিছিয়ে পড়েছে অলৌকিক ক্ষমতার মোড়কে মোরা এই ধারাবাহিকটি।

আধ্যাত্মিক, ভক্তিমূলক এই ধারাবাহিকটি অতি সহজেই দর্শকদের বেশ মনে ধরেছিল। খুবই অল্প সময়ের মধ্যেই এই ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়তা অর্জন করে দর্শকদের মধ্যে। কিন্তু বর্তমানে অন্যান্য ধারাবাহিকের দাপটে একটু হলেও পিছু হটেছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকে শুরু থেকেই মূল ভিলেন হচ্ছে শৈল মা। তিনি সম্পর্কে নায়ক ঈশানের পিসি। তিনি নিজেকে ঘোমটা কালীর অংশ বলে মনে করতেন যদিও তাঁর মধ্যে সেই শক্তি ছিলনা। আর তাই তিনি সবসময় গৌরী এবং ঈশানের ক্ষতি করতে চাইতেন।

একবার এই ধারাবাহিকে মৃত্যু দেখানো হয় শৈল মার। এই ধারাবাহিকের গল্পের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ মা ঘোমটা কালী।মা কালীর অংশ নায়িকা গৌরী এবং মহাদেবের অংশ ঈশান।গৌরী ও ঈশানকে সমস্ত বিপদের হাত থেকে বাঁচান ঘোমটা কালী। ঈশান-গৌরীর কন্যা তারা। ঘোমটা কালী গৌরীর গর্ভে তারা রূপে জন্ম নিয়েছে।

ইতিমধ্যেই কয়েক বছরের লিপ নিয়েছে ধারাবাহিক গৌরী এলো। যেখানে দেখা যাচ্ছে গৌরী-ঈশানের সন্তান তারা বড় হয়ে গেছে।আর তারার মধ্যে বিভিন্ন অলৌকিক ক্ষমতার প্রকাশ ইতিমধ্যেই ঘটতে শুরু করেছে তারার মধ্যে। কিন্তু এবার শৈল মা ফিরে এসেছে। আর শৈল মাকে ফিরিয়ে এনেছে তারাই। অজান্তেই তাদের মধ্যে গড়ে উঠেছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।

পাগল হয়ে যাওয়া শৈল মায়ের স্মৃতি ফিরিয়ে নিয়ে এসেছে তারা‌। আর এবার ফের একবার ঈশান-গৌরীর অনিষ্ট করতে ফিরে আসছে শৈল মা। সম্প্রতি এমন‌ই একটি প্রোমো ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায় গৌরী শৈল মায়ের পথরোধ করে দাঁড়ালে তার গলায় ত্রিশুল ঠেকিয়ে শৈল মা হুমকি দেয়। অন্যদিকে তারা বলে ওঠে কোথায় ত্রিশুল? এ যে পদ্মফুল! আর যা দেখে চমকে ওঠে শৈল মা। এবার কী তবে দুই বন্ধুর লড়াই বাঁধবে?

Ratna Adhikary