জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জবর খবর! এবার টেলিভিশনের পর্দায় দুর্গা রূপে মিঠাইরানী!

জি বাংলা (Zee Bangla)স্টার জলসায় (Star Jalsha) একের পর এক নতুন ধারাবাহিক (New Serial) আসছে। বিশেষ করে টিআরপি (Trp) কম হলেই চোখ রাঙাচ্ছে চ্যানেল। বিশেষ করে দর্শক দের পছন্দকেই অগ্রাধিকার দিচ্ছে বাংলা বিনোদন চ্যানেলগুলি। ইতোমধ্যে স্টার জলসা ও জি বাংলার মধ্যে নিরন্তন চলছে টিআরপি মহারণ।

বর্তমানে বাংলা টেলিভিশনে অন্যান্য চ্যানেল গুলির মধ্যে জলসা ও জি বাংলা দুই চ্যানেলের মধ্যে হাড্ডাহাড্ডি টক্কর। নয়া ধারাবাহিক শুরু ছাড়াও দুই চ্যানেলের মধ্যে চলে অভিনেতাদের অদলবদল চলছে। বর্তমান ট্রেন্ড বলছে, টিভি পর্দায় পরিচিত হতে পারলেই, সেই শিল্পীর কদর বেড়ে যায়।

এবার শোনা যাচ্ছে, জি বাংলার জনপ্রিয় নায়িকা আসতে চলেছেন জলসার পর্দায়। জি বাংলার সুপারহিট মেগা সিরিয়াল মিঠাই। অনেকেই বলেছেন এই ধারাবাহিক ‘রেকর্ড ব্রেকিং’। টানা দু’বছর ধরে জি বাংলার পর্দায় সম্প্রচার চলেছিল এই ধারাবাহিকের। যে ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন সৌমীতৃষা কুন্ডু।

ছোটপর্দায় ফিরছেন সৌমীতৃষা

তবে ধারাবাহিক শেষ হতেই ছোটপর্দা থেকে বড়পর্দায় পা বাড়িয়েছেন অভিনেত্রী। এর মধ্যে ফের ছোটপর্দায় কাজের বড় অফার পেলেন তিনি। তবে আর জি নয়, জি-এর আকাশছোঁয়া জনপ্রিয়তা পাওয়া নায়িকা এবার স্টার জলসায়।

আরও পড়ুন: অবশেষে স্বস্তি! হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়, কেমন আছেন তিনি?

জানা যাচ্ছে, জলসার তরফে মহালয়ার অনুষ্ঠান মহিষাসুরমর্দিনীর চরিত্রের প্রস্তাব পৌঁছেছে মিঠাই অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর কাছে। বর্তমানে নায়িকা ব্যস্ত তাঁর পরবর্তী প্রজেক্ট ব্যস্ত ১০ই জুনের শুটিংয়ে। এর ফাঁকে সৌমীতৃষার কাছে প্রস্তাব পৌঁছলো মহিষাসুরমর্দিনীর চরিত্রের। স্টার জলসার তরফে প্রস্তাব পেয়েছেন মিঠাই রানী সৌমীতৃষা। দুর্গার পাশাপাশি আরও এক গুরুত্বপূর্ণ চরিত্রের প্রস্তাব পৌঁছেছে মিঠাইরানী ওরফে সৌমীতৃষা কুন্ডুর কাছে। এখন দেখার ব্যস্ততার মধ্যে থেকেও মা দুর্গার চরিত্রে অভিনয়ের প্রস্তাব সৌমীতৃষা গ্রহণ করেন কিনা।

TollyTales NewsDesk