Bangla Serial

প্রশ্নের মুখে মধুবনীর মাতৃত্ব! মিহি পেটের সন্তান না দত্তক নিয়েছেন? ‘কে প্রথম কাছে এসেছি’তে আজ দারুণ চমক

জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘কে প্রথম কাছে এসেছি’ (Ke Prothom Kache Esechi)। একা মায়ের সন্তানকে বড় করার কাহিনিকে কেন্দ্র করে বোনা হয়েছে ধারাবাহিকের গল্প। মধুবনী জীবনযুদ্ধের ছবি ফুটে উঠবে আসন্ন ধারাবাহিকে।

মধুবনীর কঠিন জীবনে একমাত্র ঢাল তার বস ঋক দেব। স্বভাবতই দয়া-বৎসল মানুষ ঋক। অফিসের কেউ তাকে বস নয় বরং বন্ধু হিসেবে দেখে। সকলের বিপদে-আপদে বা খারাপ সময় পাশে থাকে ঋক। মধুবনীকে একা মিহিকে মানুষ করতে দেখে তার মন কাঁদে! ছোট্ট মিহি আবার ঋকের নেওটাও বটে।

মধুবনী কাছাকাছি থেকে তাকে সাহায্য করার চেষ্টা ঋক। তার সঙ্গে মেয়ের সম্পর্ক ভাল বলে মাঝেমধ্যে দুর্বলও হয়ে পড়ে সে। কিন্তু পরক্ষণে মন শক্ত করে নিজেকে বোঝায়, জীবনে যতই খারাপ সময় আসুক, এ লড়াই একা তার। সে নিজের লড়াই একাই লড়বে। সদ্য প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের দ্বিতীয় প্রচার ঝলক। অসুস্থ মিহি।

প্রকাশ্যে ‘কে প্রথম কাছে এসেছি’র প্রচার ঝলক

সদ্য প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, প্রশ্নের মুখে মধুবনীর মাতৃত্ব। মিহি অসুস্থতার কারণে তাকে হাসপাতালে ভর্তি করতো হয়েছে। এখানেও মধুবনীকে প্রশ্নের মুখে পড়তে হয়। ডাক্তার জিজ্ঞেস করে, মধুবনী মিহির আসল মা না দত্তক নেওয়া সন্তান। প্রশ্ন শুনে কেঁদে ফেলে নায়িকা।

আরও পড়ুন: জবর খবর! এবার টেলিভিশনের পর্দায় দুর্গা রূপে মিঠাইরানী!

ডাক্তারদের কাছে হাত জোর করে বলে, দয়া করে দত্তক বা এডপ্টশন কথাটা ছোট্ট মেয়েটির সামনে উচ্চারণ না করতে। এদিকে, ঘোরের মধ্যে থেকেও শুনতে পায় মিহি। আড়ালে দাঁড়িয়ে দেখতে থাকে ঋক। একা মায়ের লড়াই কতই না কঠিন! মিহি কি তবে মধুবনী দত্তক নেওয়া সন্তান? উত্তর জানতে চোখ রাখুন জি বাংলায়।

TollyTales NewsDesk