জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মালাই ইলিশ থেকে পানি খোলা ইলিশ, কুমড়ো ইলিশ! দেখে নিন ইলিশের হরেক রকম পদ!

কথায় আছে মাছে ভাতে বাঙালি। মাছ ছাড়া একদিনও ভাত রচে না এমন মানুষ নেহাতই কম নয়। আর যদি নয় সেটা হয় ইলিশ মাছ তাহলে তো আর কোন কথাই নেই। ইলিশের গন্ধের যেন খিদে বেড়ে যায় আরও দ্বিগুণ। এপার বাংলা হোক কিংবা ওপার বাংলা ইলিশ রাজত্ব করে সকলের মনে। সম্প্রতি জানা গেছে আকাশ আটের একটি বিশেষ রান্নার অনুষ্ঠান রাঁধুনিতে থাকছে এবার ইলিশ মাছের বিশেষ পর্ব।

থাকবে ইলিশ দিয়ে তৈরি রকমারি সুস্বাদু রান্না। ২৩ জুন পর্যন্ত দুপুর দেড়টায় দেখানো হবে এই বিশেষ পর্ব। দুপুরের আকর্ষণ এই অনুষ্ঠানের সঞ্চালনায় থাকবেন আপনাদের সকলের প্রিয় বাসবদত্তা চ্যাটার্জী। এই অনুষ্ঠানের ইলিশের স্পেশাল পর্বের প্রতি রেসিপিই ভীষণ পছন্দ করছেন দর্শকরা।

ইলিশ মাছের এই স্পেশাল পর্বে থাকছে দশটি ভাগ

স্বাদের ইলিশের রেসিপি- বরিশাল ইলিশ, জাফরানি ইলিশ, কুমড়ো ইলিশ ভুনা, পানি খোলা ইলিশ, তিল নারকেল ইলিশ, লাউ বাটা ইলিশ, মেথি ইলিশ, মালাই ইলিশ, আম কাসুন্দি ইলিশ ভাপা, মালাই ইলিশ এবং গোলমরিচ ইলিশ। রাঁধুনির ইলিশ মাছ স্পেশাল পর্বের অতিথি হিসেবে থাকছেন স্বনামধন্য সেফরা। তবে তাছাড়াও জনপ্রিয় এই অনুষ্ঠানের সঞ্চালিকা সহ শেফরাও টেলিভিশনের পর্দায় সমস্ত রান্নার বর্ণনা দেবেন।

ইলিশ মাছের স্পেশাল অনুষ্ঠান নিয়ে কি বললেন আকাশ আটের ডিরেক্টর?

আকাশ আটের ডিরেক্টর প্রিয়াঙ্কা বারদিয়ার মতে, রাঁধুনির দর্শকদের জন্য ইলিশের এই স্পেশাল পর্ব মন ভরিয়ে দেবে। তাছাড়াও রাঁধুনি অনুষ্ঠানটির খাদ্যরসিক বাঙালিদের নতুন নতুন রেসিপি শেখাবে। আমরা আশা করি যে ইলিশের এই বিশেষ পর্বগুলো দর্শকদের মন জয় করে নিতে পারবে।”

রাঁধুনিতে ইলিশের বিশেষ পর্ব নিয়ে কি বললেন সঞ্চালিকা বাসবদত্তা চ্যাটার্জী

সঞ্চালিকা বাসবদত্তা বলেছেন “রান্না আমাদের জীবনের এই অবিচ্ছেদ্য অঙ্গ। ইলিশ মাছ বাঙালিদের আবেগ। ইলিশ মাছের প্রতি বাঙালিদের একটা আলাদা ভালোবাসা রয়েছে, যাকে বলা যেতে পারে নস্টালজিয়া। আর আমাদের রাঁধুনি অনুষ্ঠানের ইলিশ মাছ স্পেশাল পর্বে আমরা দর্শকদের সামনে ইলিশ মাছের একাধিক মেনু তুলে ধরতে পারব। আমাদের এই অনুষ্ঠানের মাধ্যমে কীভাবে দর্শকদের আনন্দ দেওয়া যায় তা আমরা সবসময় চেষ্টা করি।” প্রসঙ্গত, প্রতিদিন দুপুর ১:৩০ টায় আকাশ আট বাংলায় রাঁধুনি অনুষ্ঠানটি সম্প্রচারিত হয়।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।