Bangla Serial

Soumitrisha Kundoo: এবার নতুন ধারাবাহিকে কৃষ্ণের রাধিকা রূপে সৌমীতৃষা! ছবি দেখে ধন্য ধন্য করছে ভক্তরা! তাহলে কি ‘মিঠাই’ ছেড়ে দিলেন?

মিঠাই ওরফে সৌমীতৃষা কুন্ডুর(Soumitrisha Kundoo) ভক্ত সংখ্যা হাতে গুনে শেষ করা যাবে না। এপার বাংলা থেকে ওপার বাংলা সবার মন জয় করে নিয়েছেন এই অভিনেত্রী নিজের অভিনয় দক্ষতায়। মিষ্টি চেহারার এই অভিনেত্রী বাঙালি দর্শকদের অন্দরমহলের সদস্য হয়ে উঠেছেন খুব অনায়াসেই।

দর্শকদের অত্যন্ত কাছের এবং প্রিয় পাত্রী তিনি। তাঁর বিষয়ে জানতে কৌতুহলী তাঁর ভক্তকুল। তবে শুধুমাত্র সুঅভিনেত্রী তিনি এমনটাই নয় সৌমীতৃষা কিন্তু আদ্যন্ত ধার্মিক। পুজো অর্চনা সব নিজেই করেন। লোকনাথ বাবার পুজো থেকে শুরু করে জন্মাষ্টমী পালন করতেও দেখা গেছে অভিনেত্রীকে।

পর্দার মিঠাই যেরকম গোপাল ভক্ত সেই রকমই অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু কিন্তু বাস্তব জীবনে কৃষ্ণ ভক্ত। এই বছর নিজের জন্মদিনে অর্থাৎ চলতি বছরের ২৪শে ফেব্রুয়ারি নিজের জন্মদিনে বাবা-মা’ক সঙ্গী করে বৃন্দাবন ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। মিঠাই ধারাবাহিকের মিঠাই যেমন কোনও বিপদেই গোপালের কাছে সাহায্য চায়। তেমনই ভাবেই বাস্তব জীবনেও কৃষ্ণের শরনাপন্ন হন এই মিষ্টি অভিনেত্রী।

আর এরই মধ্যে প্রকাশ্যে এলো মিঠাইয়ের নতুন একটি ছবি। সোশ্যাল মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে সেই ছবি। ‌ আসলে সোশ্যাল মিডিয়ায় মিঠাই বন্ধ হওয়ার গুঞ্জন ছড়িয়েছে।‌‌ সেইরকম‌ই আভাস দিয়েছেন অভিনেত্রী সৌমীতৃষা নিজেও। আর এর‌ইমধ্যে সেই গুঞ্জনকে আর‌ও খানিকটা বাড়িয়ে প্রকাশ্যে এসেছে সৌমীতৃষার আর‌ও একটি ছবি।

কী রয়েছে সেই ছবিতে? উল্লেখ্য, সেই ছবিতে সৌমীতৃষা ধরা দিয়েছেন‌ রাধিকা রূপে। ভারী সুন্দর দেখতে লাগছে তাঁকে। কিন্তু এই কৃষ্ণ যে বড় চেনা চেনা। হ্যাঁ আসলে স্টার প্লাসের জনপ্রিয় রাধাকৃষ্ণ ধারাবাহিকের রাধার চরিত্রটিকে এডিট করে মিঠাই রূপে দেখানো হয়েছে। এই ধারাবাহিকে কৃষ্ণ রূপে অভিনয় করে সুমেধ মুদগলকর। আর সেই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। মিঠাই ধারাবাহিকের কোন‌ও চরম ভক্তের কাজ এটি তা বলা বাহুল্য। তবে রাধিকা রূপে সৌমীতৃষার উপর থেকে চোখ ফেরানো কিন্তু দায়। উল্লেখ্য, বর্তমানে এই রাধাকৃষ্ণ ধারাবাহিকটি রাত্রি ১১ টার সময় স্টার জলসার পর্দায় ডাবিং ধারাবাহিক রূপে সম্প্রচারিত হয়।

WhatsApp Image 2023 05 04 at 10.09.14

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।