Bangla Serial

এ কী কান্ড! জি বাংলার নতুন ধারাবাহিক ছেড়ে জলসায় চলে গেলেন এই প্রধান অভিনেত্রী! কিন্তু কেন?

স্টার জলসা ও জি বাংলায় একে পর এক আসছে নতুন ধারাবাহিক। পুরনো টিআরপি হারিয়ে ফেলা ধারাবাহিকগুলিকে বন্ধ করেই চ্যানেলগুলি তাদের জনপ্রিয়তা ধরে রাখার জন্য নিয়ে আসছেন নতুন নতুন ধারাবাহিক। যার ফলে দর্শকদেরও আর আসছে না বিরক্ত বা এক ঘেয়েমি অনুভূতি। এই ধারাবাহিকগুলো দেখতে সকলেই বিষয় উৎসাহী। তবে ইতিমধ্যেই জানা গেছে জি বাংলা ছেড়ে চলে আসছেন জনপ্রিয় অভিনেত্রী স্টার জলসার ধারাবাহিকে।

হ্যাঁ শুনতে অবাক লাগলেও ঘটনাটি একদম সত্যি। সূত্রে জানা গেছে স্টার আসন্ন ধারাবাহিকের জন্য তাদের ইতিমধ্যেই চয়ন করেছেন আসন্ন সেই ধারাবাহিকের প্রযোজনা সংস্থা। সম্প্রতি স্টার জলসার থেকে শেষ হয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক, যেমন গাঁটছড়া, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, এক্কা দোক্কা সহ একাধিক ধারাবাহিক। এই ধারাবাহিকগুলোর টিআরপি হটাৎ কমে যাওয়া ধারাবাহিকগুলোকে বন্ধ করার গুরুতর সিদ্ধান্ত নেয় প্রযোজনা সংস্থা।

সেই কারণেই গত সপ্তাহেই মাত্র আট মাসের মধ্যেই বন্ধ হয়েছে ম্যাজিক মোমেন্টসের দুই বোনের কাহিনীতে নির্মিত ধারাবাহিক সন্ধ্যাতারা। আর সেই স্থানেই চ্যানেল নিয়ে এসেছে টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়া। তবে জানা যাচ্ছে ধারাবাহিক একসপ্তাহেই পেয়েছে বেশ জনপ্রিয়তা। তবে শুধু সন্ধ্যাতারাই নয়, আরও কয়েকটি ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার সংবাদ শোনা যাচ্ছে ইতিমধ্যেই।

জানা গেছে অনুরাগের ছোঁয়া, তুমি আসে পাশে থাকলে চিরবিদায় নিতে পারে পর্দা থেকে। আসলে ধারাবাহিকগুলোর টিআরপি বিরোধী চ্যানেল জি বাংলার ওই সময়ের ধারাবাহিকগুলোকে সমান তালে টেক্কা দিতে না পারায় জানা গেছে শেষ করে দেওয়া হবে ধারাবাহিক। যদিও অনুরাগের ছোঁয়া ক্ষেত্রে জানা গেছে ধারাবাহিকের কাহিনীতে আর বিশেষ কিছু না থাকায় তারাই একটি ভালো টিআরপি মার্জিন রেখে শেষ করতে চাইছেন একসময়কার সেরা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া।

সেইস্থানে আসছে অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। সেখানে দেখা যাবে স্টার জলসার জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জীকে এবং অনিন্দ্য চ্যাটার্জীকে। তবে জানা গেছে এই ধারাবাহিকে নেওয়া হয়েছে জনপ্রিয় অভিনেত্রী। তাকে প্রথমে নির্বাচন করা হয়েছিল জি বাংলার সুব্রত রায় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকের জন্য। তবে ধারাবাহিকটি সব কিছু হয়ে যাওয়া পরও চ্যানেল থেকে কোনও কিছু না জানানোর।

আরও পড়ুনঃ ফুলকিতে ধামাকা পর্ব! ফুলকিকে বাঁচাতে গিয়ে নিজেই মৃ’ত্যুর মুখে চলে গেল অংশুমান! কী হবে এবার?

কারণে তিনি অ্যাক্রোপলিসের আসন্ন ধারাবাহিকের লুক সেটে যান। সেখানেই তাকে কনফার্ম করা হয়েছে বলে খবর এসেছে। সেই অভিনেত্রী কে আপনারা জানেন? একটা ছোট সংকেত দিচ্ছি তার নামের প্রথম অক্ষর আর দিয়ে এবার কি বুঝতে পারলেন? জানতে ভুলবেন না আমাদের।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।