Bangla Serial

ফুলকিতে ধামাকা পর্ব! ফুলকিকে বাঁচাতে গিয়ে নিজেই মৃত্যুর মুখে চলে গেল অংশুমান! কী হবে এবার?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki) তাদের নতুন নতুন চমকের কারণে বর্তমানে রয়েছে টিআরপিতে তৃতীয় স্থানে। ধারাবাহিকে ইতিমধ্যেই জেল হয়েছে রোহিতের। আর তাকে বাঁচানোর জন্যই মরিয়া হয়ে চেষ্টা করছে ফুলকি। ইতিমধ্যেই সে জানতে পেরেছে গুন্ডারা আটকে রেখেছে বাসন্তীর বাবাকে। তাই ফুলকি সেজে চলে এসেছে বাসন্তী বাবাকে বাঁচানোর জন্য। সেখানে অত বিপদ দেখে ফুলকি ভাবে ভয় পেলে চলবে না ফুলকি দাস। স্যারের জন্য এটা করতেই হবে।

তখনই ওখানে চলে আসে অংশুমান। সে ফুলকিকে বলে সাবধানে থাকতে। ফুলকিও তাকে বলে সেটা ঠিক হয়ে যাবে। সেখানেই ফুলকি ভাবতে থাকতে হয়তো রোহিত বাচাছে ওকে কিন্তু পরক্ষনেই সেই ভুলটা ভেঙে যায় ফুলকির। তারপরই তারা সেই গুন্ডাদের এলাকায় পৌঁছে গেল। বাসন্তীর বাবাকে নিয়ে বেরিয়ে যাওয়া চেষ্টা করে ওরা। কিন্তু ফুলকি যে ভেক ধরে বাড়ি থেকে বেরিয়েছে সেই সংবাদ রুদ্রকে দেয় ঈশিতা। সেটা শুনেই রুদ্র তিওয়ারিকে ফোন করলে বলে যেখানে ওই মেয়েটার বাবাকে আটকেছে সেখানে গিয়ে ফুলকিকে আটকাতে।

সেটা শুনেই সেই গুন্ডারা চলে যায় ওইখানে। এবং ফুলকি সহ সবাইকে দেখে ফেলে। তখন হাতাহাতির সময় বাসন্তী বাবাকে গুলি থেকে বাঁচাতে ফুলকি চলে আসে সামনে কিন্তু অংশুমান বাঁচিয়ে দেয় ফুলকিকে এবং গুলিটা লেগে যায় তার। কিন্তু সে ফুলকিকে বলে লোকটাকে সুরক্ষিত জায়গায় নিয়ে যেতে। তারপর অংশুকে নিয়ে চলে আসে তারা হাসপাতালে। তাদের ফোন পেয়ে বাড়ির সকলেই চলা আসে সেখানে। ডাক্তার জানায় গুলি বার করা গেলেও অনেক রক্তক্ষরণ হয়েছে তাই তার জীবনের ঝুকি এখনও কাটেনি।

সেটা শুনেই খুব কান্নাকাটি করতে থাকে পারমিতা। তাকে এইভাবে দেখে রিকিয়া ভাবতে শুরু করে কেন একজন বিধবা হয়ে পারমিতা এরকমভাবে অংশুর জন্য কান্নাকাটি করছে। ওদিকে রুদ্র সবটা শুনে খুব রেগে যায় তিওয়ারির ওপর। ওসিকে সে বলে তাকে বাঁচাতে। কিন্তু ওসি বলেন যে এখন তাকে অংশুকে দেখতে যেতে হবে। এখনও খবরটা আরও বড় হয়ে গেছে ডিআইজি স্যার আসছেন এখন তার চাকরি থাকবে কিনা সন্দেহ। কিন্তু রুদ্র খুঁজতে থাকে কোথায় আসে বাসন্তীর বাবা।

আরও পড়ুনঃ খেল খতম কুটনির! হাইওয়ের ধারে সূর্যের হাতেই প্রাণ গেল মিশকার

এদিকে সকলে চলে যাওয়ার পর রিকিয়া চলে আসে রুদ্রর কাছে আর শালিনীকে পুরো ঘটনাটা জানায়। যেটা শুনে শালিনী বলে সে দেখছে কি করা যায়। আর রিকিয়া মনে মনে ভাবতে থাকে কি সম্পর্ক অংশুর সঙ্গে পারমিতার। তাহলে কি মনে হয় আপনাদের বাসন্তীর বাবাকে কি শেষ পর্যন্ত সুরক্ষিত রাখতে পারবে ফুলকি? কি হবে অংশুমানের? জানা যাবে আসন্ন পর্বে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।