Connect with us

    Bangla Serial

    Mithai Actress: শেষেমেষ এক জনপ্রিয় কোরিওগ্রাফারের সঙ্গে প্রেম করছেন ‘মিঠাই’ নায়িকা! প্রেমিককে চেনেন আপনিও

    Published

    on

    tonni laha roy

    মিঠাই ধারাবাহিকের সৌজন্যে অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy) বাঙালি দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন। মিঠাই (Mithai Serial) ধারাবাহিকের সৌজন্যেই তিনি দারুন রকম ভাবে জনপ্রিয় হয়েছিলেন দর্শকদের মাঝে। ভীষণ রকম পজিটিভ মনের এই মানুষটা নেগেটিভ চরিত্রে অভিনয় করে মন জিতে নিয়েছিলেন দর্শকদের। আজও দর্শকরা তাকে তোর্সা হিসেবেই মনে রেখেছেন।

    সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী ভীষণ রকম অ্যাক্টিভ! নিত্যদিন‌ই কিছু না কিছু পোস্ট করে থাকেন তিনি ইনস্টাগ্রামে। আর সম্প্রতি একটি রিল ভিডি‌ও তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ভিডিও ঘিরে এখন উত্তেজনা রয়েছে নেটিজেনদের মধ্যে। অনেকেই বলছেন এই ব্যক্তির সঙ্গেই প্রেম করছেন অভিনেত্রী।

    উল্লেখ্য, টলিপাড়ার অন্যতম চর্চিত কোরিয়োগ্রাফার হলেন সন্দীপ। স্যান্ডি রং নামে পরিচিত তিনি।তবে কোরিওগ্রাফির পাশাপাশি অভিনয়‌ও করেন তিনি। আলোর ঠিকানা নামে সান বাংলার ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাকে। আর এই অভিনেতার সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে আটকে পড়েছেন অভিনেত্রী বলে জানা গেছে।

    tollytales whatsapp channel

    বিভিন্ন ছবিতে, ভিডিওতে একসঙ্গে ধরা পড়েছে এই জুটি। বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরতেও গেছে এই জুটি। আর তাই দুইয়ে দুইয়ে চার করতে বেশি সময় নেননি নেটিজেনরা। সম্প্রতি একসঙ্গে তাদের নাচের তালে পা মেলাতে দেখা গেল তন্বীকে। এই প্রেমের বিষয়ে অভিনেত্রীর বক্তব্য, আমি বুঝতে পারি না, কোনও পুরুষের সঙ্গে ছবি দিলেই কি তার সঙ্গে প্রেম করতে হবে? মানুষের এই সমস্ত ভাবনাচিন্তা আমাকে হাসায়। আমরা দুজন খুব ভালো বন্ধু। সম্পূর্ণ গুজব ছড়ানো হচ্ছে আমাদের নামে।

    যদিও অভিনেত্রী জানিয়েছেন তারা শুধুমাত্র একসঙ্গে রিলস বানান তার বেশি কিছু নয়।মিঠাই ধারাবাহিক পরবর্তী অবশ্য আর অন্য কোন কাজে দেখা যায়নি, তন্বীকে। তবে বেশ কিছু কাজের অফার পেয়েছেন তিনি বলে জানিয়েছেন। এবার দেখার কোন কাজে দেখা যায় তাকে।