Bangla Serial

Mithai Actor: অভিনয় ছেড়ে দিলেন মিঠাইয়ের নায়ক, যোগ দিলেন পুলিশের চাকরিতে!

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক হলেন তিনি। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’তে (Mithai) এক বিশেষ চরিত্রে অভিনয় করছিলেন এই নায়ক। এরপর অন্য এক সিরিয়ালেও তাঁকে দেখা যাচ্ছে। বেশ কয়েকবার তিনি নেগেটিভ চরিত্রেও অভিনয় করেছেন। তবে সম্প্রতি তাঁকে পজেটিভ চরিত্রেই বেশি দেখা গিয়েছে। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও তার দেখা মেলে। তবে ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করে তার পরিচিতি অনেক বেড়েছে।

তবে এবার তিনি অভিনয় ছেড়ে যুক্ত হলেন অন্য কাজে। আমরা জানি, ধারাবাহিকে তিনি এতদিন ছিলেন বেকার আর এবার চাকরি পেয়েছেন। কিন্তু শুধু ধারাবাহিকে নয়, বাস্তবেও তাঁকে ট্রাফিক পুলিশের ড্রেসে দেখা মেলে। তবে কি তিনি অভিনয় জগৎ থেকে বেরিয়ে সার্জেন্টের পদে নিযুক্ত হলেন? রাস্তায় তাঁকে দেখে অনেকেই চমকে গিয়েছেন। আর সেই পোস্ট সামনেও আসে। বর্তমানে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)

সদ্য শুরু হওয়া ‘নিম ফুলের মধু’ কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। পাশাপাশি শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকারও হয়েছে এই নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা (Pallavi Sharma) (পর্ণা), বিয়ের পর শ্বশুরবাড়িতে যৌথ পরিবারে গিয়ে প্রতিদিন নতুন নতুন লড়াইয়ের মুখোমুখি হতে হয়েছে। আর সেই পর্ণার দেওর হল চয়ন, যে সর্বদা পর্ণাকে সাপোর্ট দিয়েছে প্রতিটি কাজে।

পর্ণার দেওর চয়নের ভূমিকায় অভিনয় করছেন উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)। সম্প্রতি চয়ন পুলিশের চাকরি পেয়েছে। সেখান থেকে চয়ন বাইক পেয়েছে। আর সেই বাইক নিয়েই সে কাজে বেরোচ্ছে রাস্তায়। তবে সেই অনস্ক্রিনের অফিসারকে অফস্ক্রিনেও একই ড্রেসে দেখা গেল কেন? তবে কি ধারাবাহিকে তাঁর পেশাকেই তিনি আসল পেশা হিসাবে বাছাই করে নিতে চাইছেন এবার?

chayan in neem phuler modhu

বর্তমানে ট্রাফিক সার্জেন্ট রূপে চয়ন রাস্তায় শুটিং করতে বেরোচ্ছে। আর নায়ককে সেই ড্রেসে দেখে কেউ ধরতেই পারছেন না তিনি অভিনেতা। তাঁর ড্রেসের সঙ্গে তাঁর লুক এতটাই মানানসই যে তাঁকে দেখে অনেকেই অবাক হয়েছে। আর সেই কথাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা। বাস্তবে তিনি কোনও পুলিশের চাকরি পাননি। একজন অভিনেতা হিসাবে তিনি কাজ করে যাবেন।

Titli Bhattacharya