জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Anurager Chhowa: অ্যাকশনে দীপা একাই একশো! কিড ন্যাপারের হাত থেকে সূর্য ও সোনা-রূপাকেও বাঁচিয়ে নিল দীপা

বাংলা ধারাবাহিকের একটানা সেরার তকমা পাওয়া ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) বর্তমানে টিআরপির প্রথম স্থান হারিয়ে ফেলেছে। সূর্য (Surjyo) ও দীপার (Deepa) মিল দেখার অপেক্ষায় এখন বহু দর্শক। কিন্তু তা যেন কোনওমতেই সম্ভব হচ্ছে না। যার জন্যই ধারাবাহিকের প্রতি দর্শকদের ভালোবাসা ক্রমশ কমে আসছে। এমন সময় গল্পে আসতে চলেছে এক ধামাকাদার পর্ব। শোনা যাচ্ছে, আর বেশি দেরি নেই, খুব শীঘ্রই ধারাবাহিকে আসতে চলেছে এক নতুন চমক। মিল হবে সূর্য ও দীপার।

সূর্য ও দীপার মাঝে পরে বর্তমানে শোচনীয় অবস্থা সোনা (Sona) ও রূপার (Rupa)। প্রথম থেকেই দর্শকদের জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি ছিল স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’। তবে সোনা-রূপার এন্ট্রির পর ধারাবাহিক আরও বেশি প্রিয় হয় সকলের। টিআরপিও দুম করে অনেক বেড়ে যায়। সূর্য ও দীপার মধ্যে আজ যে সমস্যা, তার মূল কারণ হল মিশকা। যার তৈরী করা ভুল রিপোর্টকে বিশ্বাস করেই সূর্য এতদিন দীপার উপর রেগে রয়ছে।

হাসপাতাল থেকে পলাতক দীপা

সম্প্রতি সূর্য সোনা-রূপাকে নিজের কাছে আনার জন্য দীপার থেকে দূরে নিয়ে চলে যায়। এদিকে দীপা খুঁজতে খুঁজতে সোনা-রূপার কাছে গেলে তারা ভয়ে দীপাকে মা বলে অস্বীকার করে। তারপরই দীপার সাথে ঘটে বড় দুর্ঘটনা। দীপাকে হাসপাতালে ভর্তি করা হয়। সূর্য নিজেই দীপার চিকিৎসা করে। সূর্য যতই দীপাকে পছন্দ না করুক, মনে মনে এখনও ভালোবাসে দীপাকেই।

কিডন্যাপারের হাতে সোনা-রূপা

দীপার পর এবার বড় বিপদের সম্মুখীন ছোট্ট সোনা-রূপা। এক কিডন্যাপার সোনা – রূপাকে কিডন্যাপ করার চেষ্টা করে। ঠিক সেসময় হাসপাতাল থেকে চলে আসে দীপা। সে কিডন্যাপারদের থেকে সোনা-রূপাকে কেড়ে নেয়। আর তখনই সেখানে পৌঁছয় সূর্য। দীপাকে সেখানে এরূপ অবস্থায় দেখে সূর্য অবাক হয়ে যায়।

সূর্যকে কিভাবে বাঁচাবে দীপা?

দিপাকে সরিয়ে সূর্যের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় ওই কিডন্যাপারের। আর ঠিক তখনই কিডন্যাপার সূর্যের গলায় ছুরি ধরে। যা দেখে ফেলে দীপা। সূর্য দিপাকে বারংবার চলে যেতে বললেও সে মনে মনে প্ল্যান করতে থাকে কিভাবে সূর্যকে কিডন্যাপারের হাত থেকে বাঁচাবে। আর তখন সোনা-রূপা পুলিশকে ফোন করবে বলে ঠিক করে। এবার কিভাবে সূর্যকে বাঁচাবে দীপা? আসছে গল্পের ধামাকাদার পর্ব।

Titli Bhattacharya