Bangla Serial

Jagaddhatri: বাড়ি থেকে তুলে নিয়ে আসার হুমকি! তুষারতীর্থের সামনেই প্রমানসহ আবার টিটুকে ধরবে জগদ্ধাত্রী! ধামাকা পর্ব ফাঁস

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) কেও ছাপিয়ে দিয়ে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক এখন ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। একের পর এক ধামাকাদার পর্বে ধারাবাহিকটি আরও চমকপ্রদন হয়ে উঠছে। কোম্পানিতে কৌশিকীর (Kaushiki) জায়গা কে পাবে, তাই নিয়ে মুখার্জি বাড়িতে একে অপরের মধ্যে বিবাদ। বৈদেহী (boidehi) কোম্পানির মালিক হিসাবে উৎসব (Utsab) কেই দেখতে চায়। তবে কৌশিকী কোম্পানির অধিকার জগদ্ধাত্রীর হাতে তুলে দিতে চায়। সামনেই কৌশিকীর বিয়ে, আর তাই সকলে উঠেপড়ে লেগেছে কৌশিকীকে সরানোর জন্য।

একদিকে কোম্পানির অধিকার ছিনিয়ে নেওয়ার জন্য একের পর এক ছক কষে চলেছে বৈদেহী, মেহেন্দি ও উৎসব। অন্যদিকে জগদ্ধাত্রী ওরফে জ্যাস দোষীদের শাস্তি দিতে ব্যস্ত। এরমধ্যেই তুষার তীর্থের (Tushar Tirtha) ছেলে টিটু (Titu) জেল থেকে ছাড়া পেয়ে গিয়েছে। আর জেল থেকে বেরিয়েই টিটু উঠেপড়ে লেগেছে জ্যাসকে খুন করার জন্য। আবার যে এক বড়সড় অপরাধ হতে চলেছে তা আগেই অনুমান করতে পারে জগদ্ধাত্রী।

জগদ্ধাত্রী জানতে পারে আরাধনা তার বাড়িতে নেই, আর সে সন্দেহ করে টিটু জেল থেকে বেরিয়ে আরাধনার ক্ষতি করতে পারে। তাই সে খুব চিন্তায় পরে যায়। এদিকে টিটু আর লিলিপুট মিলে আরাধনাকে কিডন্যাপ করে। আরাধনা তখন বয়ফ্রেন্ড কার্তিকের সঙ্গে দেখা করতে গিয়েছিল। কার্তিকের সামনেই তার গাড়ি নিয়ে আরাধনাকে সেখান থেকে তুলে নিয়ে চলে যায়। আর কার্তিককে টিটু ভয় দেখায় যে সে যদি কাউকে কিছু বলে তাহলে আরাধনা ও কার্তিক দুজনকেই মেরে ফেলবে।

আরাধনার ক্ষতির ভয় কার্তিক কাউকে কিছু বলে না ও বাড়ি চলে যায়। টিটুর এখন একটাই লক্ষ জ্যাসকে খুন করার। আর তাই সে নিজের দোষ ঢাকতে সব কাজ সেরে নিজেই জ্যাসের সঙ্গে দেখা করার জন্য অফিসে আসে। আর তখনই জগদ্ধাত্রী বুঝতে পারে টিটু কোনও একটা অপরাধ করতেই গিয়েছিল। সে চাইলেই টিটুকে জেলে ঢোকাতে পারে। কিন্তু প্রমান না থাকায় জ্যাস সেটা করতে পারে না। আর তারপরই জ্যাস কার্তিককে ফোন করে।

কার্তিককে প্রথমবার আরাধনার সম্পর্কে প্রশ্ন করলে কার্তিক জ্যাসকে কোনও উত্তর দেয় না। আর তাই দেখে সে কার্তিককে একপ্রকার জোর করতে থাকে সকল সত্যি বলার জন্য। জ্যাস কার্তিককে তাদের অফিসে আসতে বলে। আর যদি কার্তিক নিজে না আসে, তাহলে তাকে তুলে নিয়ে আসবে এমন হুমকিও দেয়। তা শুনে কার্তিক ভয় পেয়ে যায়। সাথে কার্তিক নিজেই আসবে বলে জানায়। তবে কি এবার কার্তিক সকল সত্যি কথা বলে দিতে চলেছে জ্যাসকে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।