Bangla Serial

Exclusive: ফুলকি ধারাবাহিকে নতুন মুখ! স্টার জলসা ছেড়ে এবার জি বাংলায় ফিরলেন এই নায়িকা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের জগতে নতুন নতুন সিরিয়ালের ছড়াছড়ি এবং তার সঙ্গে উঠে আসছে একের পর এক নতুন মুখ। নায়ক থেকে নায়িকা সব ক্ষেত্রেই অনেক নতুন মুখ আনা হচ্ছে স্টার জলসা থেকে শুরু করে জি বাংলা এবং অন্যান্য চ্যানেলে। এমনকি ভিলেন হিসেবে উঠে আসছে একের পর এক নতুন নতুন মুখ যাদেরকে ভালো মতোই গ্রহণ করছে দর্শক।

এবার জানা গেল জি বাংলার ফুলকি সিরিয়ালে এক নতুন মুখ যুক্ত হতে চলেছে। জি বাংলার ফুলকি সিরিয়ালে এবার আসছে স্নেহা নামক একটা চরিত্র। ভিলেন রূপে ছোট পর্দায় আবার বহুদিন পর ফিরছেন স্টার জলসার নায়িকা। এর আগে সর্বশেষ স্টার জলসার গাঁটছাড়ায় কাজ করেছেন তিনি। সেখানে অল্প কিছুদিনের জন্য এসেছিল চরিত্রটি। এবার সেখান থেকে সোজা জি বাংলায় সুযোগ পেলেন তিনি।

আমাদের প্রতিনিধি সরাসরি ফোনে কথা বলে নিয়েছিল অভিনেত্রী অদিতি ঘোষের (Aditi Ghosh) সঙ্গে। হ্যাঁ ফুলকি ধারাবাহিকে ভিলেন রূপে অদিতি ঘোষ ফিরছেন স্নেহা চরিত্রে। এখানে তার চরিত্রটি এসেছে রুদ্ররূপকে সাহায্য করতে। রোহিতকে ফাঁদে ফেলতে এবার রুদ্ররূপের সঙ্গে মিলে চক্রান্তের জাল বুনবে স্নেহা। সোশ্যাল মিডিয়াতেও সম্প্রতি নায়িকা শেয়ার করেছেন তার নতুন ধারাবাহিকের লুক কেমন হতে চলেছে তা নিয়ে। আমাদের জানালেন ভিলেন রূপে এবার তিনি বেশ কিছু কীর্তি করতে চলেছেন যেটা চমকে দিতে পারে সবাইকে। অপেক্ষায় ফুলকির সবাই।

স্টার জলসার গাঁটছাড়ায় এর আগে পেখম হিসেবে দেখা দিয়েছে অভিনেত্রীকে। কুণালের‌ বিয়ে ঠিক হয়েছিল পেখমের সঙ্গে। যদিও পরবর্তীকালে সেই বিয়ের সফল হয়নি এবং দর্শক নতুন জুটি পেয়েছিল বীরচন্দ্র আর পেখমকে। নতুন প্রেমের রসায়ন তৈরী হয় বীরচন্দ্র আর পেখমের মধ্যে। এর আগে বৌমা একঘর সিরিয়ালে ভিলেন ছিলেন অদিতি ঘোষ। গাঁটছড়া সিরিয়ালে ফিরে আসায় সবাই ভেবে নেয় তিনি ভিলেন হবেন। কিন্তু না। তবে এবার আবার ভিলেন হয়েছেন তিনি। দেখা যাক এই চরিত্র এবার দর্শকদের মনে কতটা প্রভাব বিস্তার করতে পারে। ফলে তাঁর আসসায় এবার গল্পে আসছে নতুন ট্র্যাক।

Titli Bhattacharya