Bangla Serial

অনুরাগের ছোঁয়ায় মোড় ঘোরানো পর্ব! সম্পর্কের সমীকরণ বদলে মিশকার মতো ভিলেন হচ্ছে রূপা

একঘেয়ে, বস্তাপচা গল্প দেখিয়ে দর্শকদের বিরাগভাজন হয়েছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই ধারাবাহিকটি চলতি সপ্তাহে টিআরপি তালিকা থেকেও ছিটকে পড়েছে। প্রথম স্থান হারিয়ে নেমে গেছে দ্বিতীয় স্থানে। দর্শকরা বহুদিন ধরে গল্প পরিবর্তনের আবেদন করছেন। যদিও গল্প বিন্দুমাত্র পরিবর্তিত হয়নি।

দীর্ঘদিন ধরে দর্শকরা চাইছেন সোনা-রূপার জন্ম পরিচয়কে নিয়ে চলা টালবাহানার পরিসমাপ্তি দেখানো হোক। এবার যেন এক হয় সূর্য-দীপা। কিন্তু সেই রকম তো কিছু দেখানোই হচ্ছে না উপরন্তু ভুল-বোঝাবুঝির পারদ আরও চড়ছে। আর সেই একঘেয়েমির ফলে টিআরপি তালিকায় ক্রমশই নিম্নমুখী এই ধারাবাহিক।

আসলে সোনা-রূপার জন্ম বৃত্তান্ত নিয়ে আজ দীর্ঘ ১ বছরেরও বেশি সময় ধরে এই ধারাবাহিকে টালবাহানা চলছে। বিভিন্ন তথ্য প্রমাণ চোখের সামনে থাকা সত্ত্বেও সূর্য মনে করে সোনা এবং রূপা দীপা ও কবিরের অবৈধ সম্পর্কের ফল। সে কোন‌ও ভাবেই দীপাকে ক্ষমা করতে রাজি নয়। এরই মধ্যে সূর্যের কারণে বড় অ্যাক্সিডেন্টের মুখে পড়েছে দীপা।‌ শোনা যাচ্ছে এইবারই গল্পে আসতে চলেছে এক বিরাট পরিবর্তন।

এই বিষয়ে জানা গেছে এবার অনুরাগের ছোঁয়ায় দেখানো হবে দীপার মৃত্যু। বড় হয়ে যাবে সোনা এবং রূপা। মায়ের মৃত্যুর জন্য সোনা এবং সূর্যকেই ভুল বুঝবে সে। রূপা বড় হবে বস্তিতে। অন্যদিকে সোনা বড় হবে তার ঠাকুমার কাছে বড়লোকি জীবন যাপনের মধ্যে দিয়ে। বড় হয়ে সোনা তার বাবার মতোই চিকিৎসক হবে। অন্যদিকে প্রতিশোধ পরায়ণ হয়ে উঠবে রূপা।

বোঝাই যাচ্ছে এর ফলে সম্পর্কের সমীকরণ বদলে যাবে সোনা এবং রূপার। মিশকার পর এই ধারাবাহিকে খলনায়িকায় পরিণত হতে চলেছে রূপা। এমন কি দুই বোনের জীবনের নায়ক হয়ে আসতে চলেছে একজন। যাকে ঘিরে শুরু হবে দুই বোনের মধ্যে টানাপোড়েন। অনুরাগের ছোঁয়ায় এমনটা হলে নিশ্চয়ই মন্দ হবে না।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।