Bangla Serial

রূপের কুকীর্তি ফাঁস! আশীর্বাদের দিন নীল গিনির সামনে আনল রূপের গার্লফ্রেন্ডকে

খুব শীঘ্রই ‘ইচ্ছে পুতুল’-এ (Icche Putul) মেঘ (Megh) ও নীলের (Neel) জীবনে আসতে চলেছে নতুন কোনও মোড়। সম্প্রতি ধারাবাহিকের ধামাকাদার পর্বে মেঘ সকলের সামনে নিজেকে সঠিক প্রমাণিত করেছে। ময়ূরীর (Mayuri) সঙ্গে হওয়া রূপের (Roop) সকল ফোন রেকর্ড বাবা ও মাকে শুনিয়ে ময়ূরীকে বাধ্য করল নীলের সামনে সকল সত্যি কথা বলে দিতে। পাশাপাশি ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে নতুন মুখ, মেঘের জীবনে সেই আগন্তুকের কতটা প্রভাব ফেলবে, তাই এবার দেখার।

উল্লেখ্য, ময়ূরীর চালাকিতে ফের মিথ্যা অপবাদে মেঘকে আবার শ্বশুরবাড়িতে অপমানিত হতে হয়। গিনির (Gini) বয়ফ্রেন্ড রূপের সঙ্গে মেঘের নাম জড়িয়ে মেঘকে বদনাম করে ময়ূরী। গিনিকে বাঁচাতে গিয়ে মেঘ শ্বশুরবাড়িতে সকলের কাছে খারাপ হয়েছে। বারংবার অপমানিত হওয়ার পর মেঘ আবার নিজের জীবনকে নতুনভাবে শুরু করার সিদ্ধান্ত নিয়েছে। তাই সে নীলকে ডিভোর্স দিতে রাজি হয়।

ময়ূরী বারংবার মেঘের সম্পর্কে খারাপ খারাপ কথা বলে নীল ও মেঘের সম্পর্ককে খারাপ করার চেষ্টা করেছে। নীলের কাছে বারংবার অপমানিত হয়ে মেঘ নিজেই নীলকে ডিভোর্সের পেপার পাঠায়। এরমাঝেই মেঘ সকলের সামনে ময়ূরীর সত্যিটা আনে এবং ময়ূরী নিজের মুখে তা স্বীকার করে। নীল সব সত্যি জেনে সেখান থেকে চলে যায়। ঘরে গিয়ে নীল সবাইকে সব কথা বলে। মেঘের বাপেরবাড়ির পাড়ার এক লম্ফোট ছেলে রূপ। আর সে কথাই মেঘ একসময় সকলকে বোঝাতে চেয়েছিল।

Iccheputul, zeebangla

রূপ শুধুই ঘুরতে যাওয়ার নাম করে গিনিকে ব্যবহার করে, পরে ছেড়ে দেওয়ার ফন্দিতে ছিল। কিন্তু বাবার চাপে শেষমেশ রূপ গিনিকে বিয়ে করতে রাজি হয়। আর ঠিক রূপ ও গিনির আশীর্বাদের আগেই রূপের মুখোশ ফাঁস হয় নীলের সামনে। কিন্তু গিনি নীলের কথায় বিশ্বাস করে না। সে কোনওভাবেই মানতে চায় না রূপ খারাপ ছেলে। গিনির কথায়, মেঘ ইচ্ছা করে নীলকে রূপের ব্যাপারে মিথ্যা কথা বলেছে।

নীল বারংবার গিনিকে বোঝাতে চাইলে গিনি আত্মহত্যা করার ভয় দেখায়। গিনির এরূপ দেখে সকলে আশীর্বাদের জন্য রাজি হয়ে যায়। কিন্তু সেই দিন নীল সেখানে থাকে না। সকলেই নীলের খোঁজ করে। আর ঠিক তখনই নীলের বাড়ির সামনে রূপের গার্লফ্রেন্ড প্রিয়াঙ্কা এসে উপস্থিত হয়। নীল বাড়িতে প্রবেশ করতে গিয়ে প্রিয়াঙ্কাকে দেখতে পায় ও তার থেকে সব কথা শোনে। নীল তাকে বলে সকলের সামনে সব সত্যি কথা বলতে, প্রিয়াঙ্কা রাজিও হয়। তবে কি ঠিক সময়ে প্রিয়াঙ্কা এসে গিনিকে সব সত্যি কথা জানিয়ে দেবে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।