Bangla Serial

Adrit Roy Returns: পাক্কা খবর! আর জি নয়, জলসায় নতুন সিরিয়ালে ‘উচ্ছে বাবু’ আদৃত রায়! নায়িকা কে জানলে আনন্দে লাফাবেন

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় নায়ক হলেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। বলা ভালো তিনি হলেন বাঙালির হার্টথ্রব। জি বাংলার মিঠাই ধারাবাহিকের সৌজন্যে তিনি হয়ে উঠেছেন এই মুহূর্তে বাঙালির সব থেকে প্রিয় নায়ক। বেশ কিছুদিন হল শেষ হয়েছে মিঠাই ধারাবাহিকটি। যদিও এখনও মানুষের মনের মণিকোঠায় রয়ে গেছে এই ধারাবাহিকটি।

মিঠাই ধারাবাহিক শেষের আগেই জানা যায় যে মিঠাই ধারাবাহিকের অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু দেবের বিপরীতে সিনেমায় এন্ট্রি নিতে চলেছেন। এমনকি যে কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে নায়ককে জড়িয়ে এত চর্চা এত গুঞ্জন তিনিও কাজ পেয়ে গেছেন। তা নায়ক কোথায়?

কবে কোথায় দেখা যাবে অভিনেতা আদৃত রায়কে?

কিছুদিন আগেই গুঞ্জন ছড়ায় মন ফাগুন খ্যাত অভিনেত্রী সৃজলা গুহর সঙ্গে নাকি নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন আদৃত। যদিও এই গুঞ্জন ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই দুই তারকাই গুঞ্জন ন্যাসাৎ করে দেন। দুজনেই জানিয়ে দেন এই মুহূর্তে ধারাবাহিকে ফিরছেন না তারা।‌ আর একসঙ্গে ফেরার তো প্রশ্নই নেই।

আদৃতের বিপরীতে নায়িকা কে?

উল্লেখ্য, এবার মিলেছে একেবারে পাক্কা খবর। অভিনেত্রী ইন্দ্রানী পালের সঙ্গে জুটি বেঁধে এসভিএফ প্রোডাকশনের নতুন ধারাবাহিক নিয়ে জলসার পর্দায় ফিরছেন আদৃত। নতুন এই জুটির আসন্ন ধারাবাহিকের নাম ‘মন বলছে সঙ্গে যাবি।’ জানা গেছে, আদৃত রায় ও ইন্দ্রাণী পালের নতুন এই সিরিয়ালটি স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল ‘ইয়েহ চাহাতা হ্যায়’-এর রিমেক হবে!

উল্লেখ্য, স্টার জলসার পর্দায় ‘বরণ’ ধারাবাহিকে সুস্মিত মুখার্জির বিপরীতে দেখা গিয়েছিল ইন্দ্রানীকে। অল্প সময় ভালো রকমের জনপ্রিয়তা পেলেও খুবই তাড়াতাড়ি বন্ধ হয়ে যায় এই ধারাবাহিকটি। দর্শকদের বেশ মনে ধরেছিল নবাগত এই অভিনেতা-অভিনেত্রীকে। এমনকি বারবার এই পুরোনো জুটিকে ফেরানোর আবেদন‌ও ভক্তরা করেন চ্যানেলের কাছে। ‘বরণ’ ধারাবাহিকের পর ইন্দ্রানী ফেরেন ‘নবাব নন্দিনী’ ধারাবাহিক নিয়ে। আর এবার শোনা যাচ্ছে নতুন ধারাবাহিক নিয়ে জলসার পর্দায় ফিরতে চলেছেন আদৃত-ইন্দ্রানী।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।