Bangla Serial

Icche Putul: গানের জন্য মেঘের হাতে ফার্স্ট প্রাইজ তুলে দিল মেঘের নতুন বয়ফ্রেন্ড! লজ্জায় মাথা হেঁট নীলের! আগামী পর্ব ফাঁস

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television )অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল (Icche Putul)। এই ধারাবাহিকটি একটা সময় দর্শকদের দৃশ্য যন্ত্রনার কারণ হলেও এখন কিন্তু দারুণভাবে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে।

এই মুহূর্তে এই ধারাবাহিকটিতে দারুণ দারুণ সব চমক আসছে। প্রসঙ্গত উল্লেখ্য এই ধারাবাহিকের দুই বোনের গল্প দেখানো হচ্ছিল। মেঘ ও ময়ূরী। একজন ভালো অন্যজন নিকৃষ্ট। মেঘ ও ময়ূরী। দিদি ময়ূরী সে সর্বদা হিংসে করে নিজের বোন মেঘকে। যে কোনও মূল্যে সে বোনের জীবন বিষিয়ে দিতে চায়। যদিও এক কঠিন রোগের শিকার সে। আর নিজের বেঁচে থাকার জন্য মেঘের শরীরের রক্ত তার প্রয়োজন হলেও বোনের প্রতি এককণা ভালোবাসা‌ও তার শরীরে নেই। বলা যায় বোনের বিবাহিত জীবনকে বিষিয়ে দিয়েছে ময়ূরী। বোনের স্বামী সৌরনীলের প্রতি দৃষ্টি তার। মেঘের সঙ্গে চিরটাকালের মতো বিচ্ছেদ ঘটিয়ে নীলের বউ হতে চায় ময়ূরী। আর সেটা করার জন্য‌ই নীলের চোখে সমানে সে মেঘকে ছোট করার কাজ করে যাচ্ছে।

অন্যদিকে অত্যন্ত‌ই বোকা মেঘের স্বামী সৌরনীলও। সে কথায় কথায় ভুল বোঝে মেঘকে। বলা যায় মেঘ ঠিক কিছু করলেও সে ভুল বুঝবে। মেঘকে যাচ্ছেতাইভাবে অপমান করে করবে। আগে একেবারেই মুখ না খুললেও এখন সে প্রতিবাদী হয়ে উঠেছে। মেঘের প্রতিবাদী ভাবমূর্তি দেখতে ভালো লাগছে দর্শকদের‌ও।

মেঘ ও সৌরনীলের মাঝে এখন অনেকটাই দূরত্ব বেড়েছে। তারা ডিভোর্স চায়। এমনকি মেঘ চায় ময়ূরীর সঙ্গে নিজের স্বামী সৌরনীলের বিয়ে দিয়ে দিতে। সম্প্রতি ভাইরাল হয়েছে ইচ্ছে পুতুল ধারাবাহিকের একটি প্রোমো। যেখানে দেখা যাচ্ছে এবার মেঘের জীবনে হয়ত আসতে চলেছে নতুন কোনও মানুষ। ইতিমধ্যেই দেখা গেছে সেই নতুন নায়ককে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, কলেজে স্টেজে গান গাইছে মেঘ। দর্শক আসনে বসে রয়েছে সৌরনীল। এই সময় হঠাৎই মাথা ঘুরে যায় মেঘের। দর্শক আসনে বসে মেঘের জন্য চিন্তিত হয়ে পড়ে নীল। আর সেই সময় একজন সুপুরুষ ব্যক্তি এসে পিছন দিক থেকে ধরে ফেলে মেঘকে। দুজনে একে অপরের দিকে অপলক চেয়ে থাকে।

এই দৃশ্য দেখে নীল মনে মনে বলে ওঠে মেঘের জীবনে আমার সময় ফুরিয়েছে। যথারীতি নীল সন্দেহ করে এই ব্যক্তি মেঘের প্রেমিক। মেঘ বোঝে নীল তাকে ভুল বুঝে উঠে চলে গেছে। পরে অবশ্য নিজের আসন্ন প্রেমিকের হাত থেকে প্রথম হ‌ওয়ার পুরস্কার নেয় মেঘ।

Titli Bhattacharya