Bangla Serial

সোহাগে আদর একান্ত যাপন! মধুচন্দ্রিমায় কোথায় গেলেন আদৃত কৌশাম্বী? ছবি দিলেন নায়িকা!

তিন বছরের সম্পর্ক। বৃহস্পতিবার তাতে জুড়লো নয়া পালক। নিজেদের সম্পর্কে সিলমোহর দিলেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy) কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। এদিন সকাল থেকেই সানাইয়ের সুরে আনন্দে মেতে ছিল গোটা রায় পরিবার ও চক্রবর্তী পরিবারের সদস্যরা। নান্দীমুখ, বৃদ্ধি তারপর গায়ে হলুদ, একের পর এক পর্ব মিটিয়ে সন্ধেবেলা শুভ দৃষ্টি ও চার হাত এক। যুগলের বিশেষদিনে সকাল থেকেই ছিল বৃষ্টিস্নাত আবহাওয়া।

গত সপ্তাহের শনিবার ছিল জুটি গ্র্যান্ড রিসেপশন। কলকাতার একটি অভিজাত ক্লাবে আয়োজন করা হয়েছিল অনুষ্ঠানের। সৌমীতৃষা ব্যতীত গোটা মিঠাই পরিবার হাজির ছিল সেখানে। সকলের উপস্থিতিতে কেক কেটে নিজেদের জীবনের নয়া অধ্যায় শুরু করলেন তাঁরা। এদিন কেমন সেজেছিলেন নবদম্পতি?

রিসেপশনের অনুষ্ঠানে দু’জনের পোশাকেই ছিল রঙমিলান্তি। কৌশাম্বীর পরনে ছিল সাদা আইভরি লেহেঙ্গা। সিঁথি ছিল সিঁদুর রাঙা। কার্ল করা চুল। তাতে গোঁজা সাদা ফুল। আদৃতও নববধূর সঙ্গে মিলিয়ে পোশাক পড়েছিলেন। তাঁর পরনেও ছিল আইভরি রঙের পাঞ্জাবি এবং পায়জামা। নবদম্পতির এহেন রাজকীয় লুক প্রকাশ্যে আসতেই প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা।

হানিমুনে কোথায় যাচ্ছেন আদৃত- কৌশাম্বী?

টেলি দুনিয়ার এক নম্বর নায়ক বলে কথা! তাঁর বিয়ে থেকে হানিমুন সব ইভেন্টই ছিল ভক্তদের পাখির চোখ। এখন প্রশ্ন হল মধুচন্দ্রিমা কাটাতে কোথায় উড়ে গেলেন আদৃত-কৌশাম্বী? উত্তর জানেন, নব-দম্পতি ও তাঁদের পরিবার। প্রাক-বিবাহ অনুষ্ঠান থেকে বিয়ে, রিসেপশন, মধুচন্দ্রিমা সবকিছুই নিজেদের মতো করে কাটাচ্ছেন আদৃত-কৌশাম্বী।

kau story

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই মুখে কুলুপ এঁটেছেন তাঁরা। সমাজমাধ্যমে বিয়ে ও বৌভাতের কয়েকটি ছবি পোস্ট ছাড়া বিয়ে নিয়ে স্পিকটি নট নতুন বর-বউয়ের। শনিবার সমাজমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন কৌশাম্বী। প্লেনের জালনার দিয়ে বাইরের ছবি। সম্ভবত হানিমুনে যাচ্ছেন নবদম্পতি। তবে একান্ত সময় যাপনে নব-দম্পতি কোথায় গিয়েছেন তা এখনও পর্যন্ত রহস্য।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।