Bangla Serial

Adrit Kaushambi: দুই পরিবারের সামনেই প্রেমের স্বীকৃতি দিয়েছে ‘উচ্ছে বাবু’ আদৃত আর ‘দিদিয়া’ কৌশাম্বী! মিয়া বিবি রাজি তো ক্যায়া করেগা কাজি

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে সবথেকে বেশি চর্চায় রয়েছে দুটি নাম আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। এই দুজন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইতে সহ অভিনেতা ও সহ অভিনেতা ছিলেন। তবে সেই কারণে নয় ব্যক্তিগত জীবনের চর্চার জন্য দুজন শিরোনাম দখল করেছেন।

ইতিমধ্যেই শেষ হয়ে গেছে বাংলা টেলিভিশনের সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। কিন্তু যতদিন পর্যন্তই ধারাবাহিক চলছিল ততদিন পর্যন্ত এই দুজনের সম্পর্ককে ঘিরে গুঞ্জন বিতর্কের অন্ত ছিলনা। যদিও আদৃত বা কৌশম্বী কেউই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি এখনও পর্যন্ত। কিন্তু মানুষজনের আগ্রহ, কৌতূহলের অন্ত নেই।

মিঠাই এবং সিদ্ধার্থের জোড়ি পর্দায় যেমন জনপ্রিয় ছিল তেমনই তাঁদের বাস্তব জীবনেও তাঁদের জুটি হিসেবে দেখতে চেয়েছিলেন তাঁদের ভক্তরা। আর তাই আদৃত-কৌশাম্বী সম্পর্কে জড়াতেই তাদের কটাক্ষ করা শুরু করেন ভক্তরা। আসলে দর্শকদের চাহিদা পূরণ না হলেই তাঁরা তাঁদের প্রিয় তারকাদের কটাক্ষ করতে পিছপা হননা।

তা আদৌ কী আদৃত- সৌমীতৃষা একে অপরের সঙ্গে প্রেম করছেন? আসলে সোশাল মাধ্যমে কিছুদিন আগে ভাইরাল হয় একটি ছবি যেখানে দেখা যায়, কোলাঘাটে আদৃত এবং আদৃতের ভাইয়ের বউয়ের সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। এছাড়াও আদৃতের জন্মদিনে অভিনেতার পরিবারের সঙ্গে আনন্দে মেতে ওঠেন অভিনেত্রী। একটি ছবিতে দেখা যায় আদৃত এবং তার মায়ের পাশে বসে রয়েছেন কৌশাম্বী।

কিছুদিন আগে দিদি নাম্বার ওয়ান-এর মঞ্চেও উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী আর সেখানে তাঁর প্রেম জীবন নিয়ে প্রশ্ন করেন অভিনেত্রী সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। তিনিও ঘুরিয়ে উচ্ছেবাবু অর্থাৎ আদৃতের নাম নেন। কৌশাম্বীর মুখের লাজুক হাসি বুঝিয়ে দেয় তাঁদের মধ্যে সম্পর্ক রয়েছে। এবং তাঁদের পরিবারের‌ও সম্মতি রয়েছে এই সম্পর্কে।

Titli Bhattacharya