জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Adrit Roy: জি বাংলায় ফিরছে আদৃত, সঙ্গে মিঠাই বা কৌশাম্বি নয়, থাকছে জনপ্রিয় টলিউড নায়িকা! নাম জানতে করুন ক্লিক

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের বিভিন্ন বাংলা চ্যানেলে একের পর এক নতুন নতুন সিরিয়াল আনা হচ্ছে। জি বাংলা স্টার জলসা কালার্স বাংলা এবং অন্যান্য বিভিন্ন বাংলা চ্যানেলে নতুন নতুন গল্প আসার পাশাপাশি আনা হচ্ছে নতুন নতুন চরিত্র এবং সেই সঙ্গে নতুন নতুন মুখ। কিছু কিছু মুখ দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হচ্ছে খুব কম সময়ের মধ্যে। এমনকি তারা একেবারে ব্লকবাস্টার হিট হয়ে যাচ্ছে যে কোনও সিনেমার থেকেও।

তেমনি এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অর্থাৎ বাংলা সিরিয়ালের অন্যতম হিট নায়ক হচ্ছে মিঠাই সিরিয়ালের মূল নায়ক অর্থাৎ সকলের প্রিয় উচ্ছে বাবু আদৃত রায় (Adrit Roy)। অভিনেতার লুক দেখে হাবুডুবু খেয়েছে বাঙালি মেয়েরা। তার ওপর রয়েছে তার অসাধারণ গানের গলা। এই দুটো মিলিয়ে মেয়েদের আর কী বা চাই।

তবে এত বড় হিট নায়ক হলেও মিঠাই জুন মাসে শেষ হয়ে যাওয়ার পরে আর তাকে দেখা যাচ্ছে না টিভিতে। জানা গেছে যে বেশ কিছু অফার এসেছে। এদিকে ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে আবার মিঠাই আর উচ্ছে বাবুকে একসঙ্গে দেখার জন্য। দুজনের অনস্ক্রিন এবং অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে চর্চা বন্ধ হয় না কখনো। টিভি পর্দায় যতটাই দুজন একে অপরের সঙ্গে মিলেমিশে আছে বাস্তবে নাকি ততটাই একে অপরের থেকে দূরে এমনটাই শোনা যায়।

তবে এবার এই সিরিয়ালের নায়কের ভক্তদের জন্য একটা বড় সুখবর আসছে। এবার নাকি আবার পর্দায় ফিরছে আদৃত। দেখা যাবে সিরিয়ালে। তবে সঙ্গে থাকছে না মিঠাই নায়িকা সৌমীতৃষা কুন্ডু। তাহলে এবার কার সঙ্গে জুটি বেঁধে আসতে দেখা যাবে আদৃতকে? রইল এই নিয়ে এক বাম্পার খবর।

আরও পড়ুনঃ সিড-মিঠাই, না জগদ্ধাত্রী-স্বয়ম্ভু – আপনার প্রিয় জুটি কোনটি? ভোটাভুটি হোক

জি বাংলায় আসছে পরপর ৩ টি নতুন ধারাবাহিক যার একটি হতে চলেছে তাদের নিজস্ব প্রোডাকশনের। এই সিরিয়ালে নায়কের ভূমিকায় দেখা যেতে পারে মিঠাই খ্যাত অভিনেতা আদৃত রায়কে। হ্যাঁ, এর মাধ্যমে আবারো জি বাংলা তাদের নিজেদের প্রোডাকশনে আদৃতকে ফেরাচ্ছে। জানা যাচ্ছে যে এই ধারাবাহিকটি বিগ কাস্টিং নিয়ে আসতে চলেছে। এই ধারাবাহিকে আদৃতের বিপরীতে দেখা যেতে পারে রানী রাসমনী খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। নভেম্বর পেরোতেই ধারাবাহিকের প্রথম প্রোমো সামনে আসবে বলে জানা গেছে।

Ratna Adhikary