Bangla Serial

সিড-মিঠাই, না জগদ্ধাত্রী-স্বয়ম্ভু – আপনার প্রিয় জুটি কোনটি? ভোটাভুটি হোক

বর্তমানে মিঠাই সিরিজের নায়ক আদৃত রায় একজন স্মরণীয় অভিনেতা যিনি বাঙালি দর্শকদের মনে স্থায়ী প্রভাব রেখে গেছেন।অভিনেতা বাঙালি টেলিভিশন দর্শকদের কাছে একাধিক নামে পরিচিত, যার মধ্যে রয়েছে উচ্ছে বাবু, সিডি বয় এবং রিকি দ্য সুপারস্টার।

সিরিজ শেষ হওয়া সত্ত্বেও, অভিনেতা অত্যন্ত জনপ্রিয়। আদ্রিতকে বর্তমানে বাংলার অন্যতম আকর্ষণীয় অভিনেতা হিসেবে বিবেচনা করা হয়। অভিনয়ের পাশাপাশি আদৃত গানেও প্রতিভাবান এবং একজন গায়ক ও ব্যান্ড পারফর্মার হিসেবে সুপরিচিত। তিনি মাঝে মাঝে বিভিন্ন স্থানে কনসার্ট করেন। তার অসামান্য সাফল্যের জন্য মূলত মিঠাই সিরিজকে দায়ী করা হয়।

এদিকে রয়েছে বর্তমানে চলতে থাকে জগদ্ধাত্রী সিরিয়ালের দুই মূল নায়ক নায়িকা। দুজনেই বাঘা বাঘা পুলিশ অফিসার এবং একের পর এক কেস সমাধান করে চলেছে। তবে তাদের মধ্যে রোমান্স খুব বেশি দেখা যায় না কারণ তারা বাড়ির ঝামেলার পাশাপাশি তাদের কাজ নিয়ে ব্যস্ত থাকে। তবে যখন তাদের একান্ত মুহূর্ত দেখানো হয় তখন টিভির পর্দা থেকে চোখ সরানো যায় না এটা মানতেই হবে।

মিঠাই যেমন একেবারে গৃহবধূ এবং সংসার সামলাতে ব্যস্ত ছিল জগদ্ধাত্রী ঠিক তার উল্টো এবং সে ঘর আর বাইরে দুটোই সামলাচ্ছে সমানভাবে। জি বাংলার এই দুই নায়িকা একেবারে রত্ন জি বাংলার এমনটাই মনে করে দর্শকরা। জগদ্ধাত্রির আগে জি বাংলায় পুলিশ অফিসার নায়িকা দেখানো হয়নি, তাই এই বিষয়টা একেবারে নতুনত্ব লেগেছে ভক্তদের কাছে। অন্যদিকে সব সময় সামাজিক বিষয় যে গল্পে প্রাধান্য পাবে এমনটা যেন হয় সেটা জগদ্ধাত্রী দেখিয়ে দিয়েছে। কারণ এখানে নিজের শ্বশুর বাড়ির সমস্যা সমাধান করার পাশাপাশি জগদ্ধাত্রী নিজের বুদ্ধি দিয়ে বিভিন্ন রকম জটিল কেস সমাধান করে চলেছে সেটাও দেখানো হচ্ছে।

মিঠাই ধারাবাহিক যখন চলছিল তখন মিটাই ছিল সবথেকে বেশি টিআরপি পাওয়া সিরিয়াল। ৫৭ বার টিআরপিতে সবার সেরা স্থান দখল করেছে সে। আর এখন জগদ্ধাত্রী টিআরপিতে প্রথম স্থানে মাঝে মাঝে উঠে এলেও সবথেকে বেশি তাকে দেখা যায় দ্বিতীয় স্থানে থাকতে। সুতরাং এই দুটো জুটি যা একেবারে জমজমাট দর্শকদের কাছে সেটা আলাদা করে বলতে হবে না।

আরও পড়ুনঃ বাড়ির কাজের লোকের মেয়েকে করা হবে পুজো! এবার কুমারী পুজো নিয়ে পর্ণার সিদ্ধান্তে অশান্তি দত্ত বাড়িতে

মিঠাই ধারাবাহি কে দেখানো হয়েছে শুরু থেকে নায়ক নায়িকার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল না তবে আস্তে আস্তে নায়িকার প্রতি প্রেমে জড়িয়ে পড়ে নায়ক। এদিকে জগদ্ধাত্রী ধারাবাহীকে প্রথমে দুজনের মধ্যে কোনো সম্পর্ক ছিল না কিন্তু তারপর ঘটনাচক্র দুজনের বিয়ে হয়ে যায়। আর এখন একে অপরকে ছাড়া চলতে পারে না। কাজ এবং বাড়ির কারণে। তাহলে এই দুই জুটির মধ্যে কে বেশি প্রিয় আপনার কাছে?

Ratna Adhikary