Bangla Serial

জ’ব’র খবর! বিয়ে নিয়ে চ’র্চা’র মাঝেই এবার ছোট পর্দায় ফিরছেন উ’চ্ছে বাবু আদৃত! বি’প’রীতে নায়িকা কে?

Adrit Roy Is Back: বাংলা টেলিভিশনের সুপারহিট মেগা ধারাবাহিক ছিল মিঠাই (Mithai)। জি বাংলার এই ধারাবাহিকে অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। মিঠাই শেষ হতেই সিনেমায় অভিনয় করেন সৌমীতৃষা। একেবারে সুপারস্টার দেবের বিপরীতে। এমনকি মিঠাই ধারাবাহিকে তার সহ অভিনেতা আদৃত রায়কেও আর কিছুদিনের মধ্যেই দেখা যাবে বড় পর্দায়।আদৃতের কাম ব্যা’কের অপেক্ষায় টেলি অনুরাগীরা।

সম্প্রতি বিয়ের গু’ঞ্জ’ন সত্যি হতে চলেছে অভিনেতা আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর। বৈশাখ মাসেই প্রেমিকা কৌশাম্বীর সঙ্গে সা’ত পা’কে বাঁ’ধা পড়তে চলেছেন মিঠাইয়ের ‘উ’চ্ছে বাবু’ আদৃত রায়। তবে তার আগেই দর্শকদের জন্য সুখবর দিলেন অভিনেতা। বড় পর্দার কাজ সেরে শীঘ্রই টেলিভিশনে ফিরতে চলেছেন তিনি। আদৃত রায়কে নতুনভাবে দেখার অ’পে’ক্ষা’য় অনুরাগীরা।

মিঠাই ধারাবাহিক শেষের পর বড় পর্দার কাজ নিয়ে ব্য’স্ত ছিলেন আদৃত। এর আগেই জানা গিয়েছিল, ‘পাগ’ল প্রে’মী’ নামক নতুন সিনেমার নায়ক হয়ে ফিরছেন অভিনেতা আদৃত রায়। জনপ্রিয় প্রোডাকশন হাউজ এসভিএফ -এর প্রযোজনায় নির্মিত হচ্ছে ছবিটি। জানা যাচ্ছে, এই ছবিটি একটি নিখাদ বাণিজ্যিক ছবি। এই ছবিতে অভিনয়ের জন্য বহুদিন ধরে নিজেকে তৈরি করছিলেন আদৃত।

সূত্রের খবর সিনেমায় নায়কের চ’রি’ত্রটি অত্যন্ত ন’জ’রকা’ড়া। নায়কের চরিত্রে তৈরি হওয়ার জন্য বহুদিন ধরে নিজের চু’ল, দা’ড়ি বৃ’দ্ধি করেছিলেন অভিনেতা আদৃত। অনেকের মতে, তাকে নাকি একেবারে চে’না’ই যাচ্ছে না! নিজের নতুন লু’ক যাতে সবার সামনে চলে না আসে তাই বহুদিন ধরেই নিজেকে সবার থেকে আড়ালে রেখে ছিলেন আদৃত। ইতিমধ্যেই ছবির শ্যুটিং শে’ষ হয়েছে। শ্যুটিং শে’ষ হতেই সবার সামনে এসেছেন নায়ক।

আরো পড়ুন: সূর্যর খাতায় এবার নাম লে’খা’লো সৃজন! মেয়ে হ‌ওয়ার পর এবার দ্বিতীয় বি’য়ে সৃজনের! নিম ফুলের নতুন ট্র্যা’ক দেখে তী’ব্র ক্ষো’ভ প্রকাশ দর্শকদের

একদিকে অভিনেতার বিয়ের খবর, অন্যদিকে তার নতুন ছবি সবমিলিয়ে দর্শকদের মধ্যে বাড়ছে উদ্দীপনা। এর‌ইমধ্যে আবার অভিনেতার টেলিভিশনের পর্দায় কাম ব্যা’কের খবর শুনে দারুণ উ’চ্ছ্ব’সিত তার ভক্ত- অনুরাগীরা। আর এবার এই সু’খ’বর নিজেই দিয়েছেন অভিনেতা আদৃত রায়। তিনি জানিয়েছেন, খুব তা’ড়া’তা’ড়ি তিনি দর্শকদের সামনে ফিরতে চলেছেন।

Piya Chanda