Bangla Serial

প্রথম ডে’টে অর্জুনের কাছ থেকে এক অ’দ্ভু’ত উপহার পেল দীপা! যা দেখে চক্ষু ছানাবড়া দীপার! কেমন এমন উপহার দিল অর্জুন?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই‌ গল্পের নায়িকা দীপা শীঘ্রই অর্জুনের সঙ্গে সা’ত পা’কে বাঁ’ধা পড়বে। তবে একজন ডিভোর্স হয়ে যাওয়া মেয়ে যে কতটা অ’স’হা’য় প্রতি পর্বে তার ন’জি’র পে’শ করছে অনুরাগের ছোঁয়া। লাবণ্য সেনগুপ্ত চান ধুমধাম করে দীপার বিয়ে দিতে। কিন্তু জয় আর কাকিয়া আ’র্থি’ক নি’রা’প’ত্তা’হী’ন’তা’য় ভুগছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২০ এপ্রিল (Anurager Chhowa Today Episode 20 April)

দে’নায় জ’র্জ’রিত গোটা সেনগুপ্ত পরিবার। তাই দীপা, যে কিনা এই বাড়ির ছেলের প্রা’ক্ত’ন স্ত্রী, তার বিয়ে ধু’ম’০ধাম করে দেওয়ার কোন‌ও মানে নেই বলেই তাদের মত ! তবে এদিকে খানিকটা হলেও মা’থা তুলে দাঁ’ড়ি’য়ে’ছে লাবণ্য’স। ফের নতুন অর্ডার এসেছে তাদের। কোম্পানি প্রোডাকশন শুরু করেছে। লাবণ্য সেনগুপ্ত সিঙ্গাপুর পা’ড়ি দিয়েছেন। তার আগে দীপাকে সেনগুপ্ত বাড়ির দায়িত্ব দিয়ে বলেছেন নিজের মতো গুছিয়ে নিতে। সর্বপরি এমন কিছু করতে না যাতে সেনগুপ্ত বাড়ির বংশের প্র’দী’প সোনা-রূপাকে কোনও প্রশ্নের স’ম্মু’খীন না হতে হয়।

সূর্য চলে যাওয়ার য’ন্ত্র’ণা গোপনে বয়ে চলেছেন লাবণ্য সেনগুপ্ত। প্র’কা’শ্যে সূর্যর প্রসঙ্গে কথা না বললেও, গোপনে ছেলের ছবি নিয়ে কথা বলেন লাবণ্য সেনগুপ্ত। দু’চোখ তার ভারী যায় জলে। দীপাকে ধ’রে রাখার ক্ষ’ম’তা তার নেই। কারণ সূর্য গোটা জীবন ধরে দীপাকে কিচ্ছুই দিতে পারেনি। না স’ম্মা’ন, না ম’র্যা’দা। তাই দীপাকে বেঁ’ধে না রাখতে পারলেও, সোনা-রূপাকে সূর্যর জন্য রেখে দেবেন লাবণ্য।

আরো পড়ুন: জ’ব’র খবর! বিয়ে নিয়ে চ’র্চা’র মাঝেই এবার ছোট পর্দায় ফিরছেন উ’চ্ছে বাবু আদৃত! বি’প’রীতে নায়িকা কে?

এদিকে, এই প্রথম ডে’টে গেছে অর্জুন আর দীপা। বিয়ে নিয়ে উত্তেজিত অর্জুন। তবে দীপা নিজের দা’য়ি’ত্বে বিয়ের সবকিছু সামলাতে চায়। অর্জুন এদিন দীপাকে তার পু’রো’নো রুমাল ফিরিয়ে দেয়। এই রু’মা’ল’কে কে’ন্দ্র করে রয়েছে একটি মি’ষ্টি প্রেমের গল্প। ছোটবেলায় একদিন দীপা অর্জুনের সঙ্গে দে’খা করতে আসে। কথা ব’লতে ব’লতে রাত হয়ে গেলে ত’ড়িঘ’ড়ি দীপা বাড়ি চলে যায়। কিন্তু ফেলে যায় তার রুমাল। সেই রুমাল রেখে দেয় অর্জুন। বলে, আমি ভেবেছিলাম যেদিন তুই আ’মা’র হ’বি সেদিন তোকে রুমালটা ফিরিয়ে দেব। না পেলে রুমালটাই স্মৃ’তি হিসেবে রেখে দেব। আজ সেই মাহেন্দ্রক্ষণ! দীপা শীঘ্রই অর্জুনের হতে চলেছে। তাই যার জিনিস তাকেই ফিরিয়ে দিল অর্জুন। আর এই অ’প্র’ত্যা’শিত উপহার পেয়ে যা’র’পর’নাই খুশি হয় দীপা!

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।