Bangla SerialEntertainment

কী প্রচন্ড পা’ল্টি’বা’জ মহিলা! প্রতীক্ষা আর পলাশের ক’থা শু’নে ফের পা’ল্টি খেল মধুবালা! শিমুলের স’ঙ্গ দেবে কি পরাগ?

জি বাংলার (Zee Bangla) সর্বাধিক চ’র্চিত ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র শিমুল। এই ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী মানালি দে (Manali Dey)। টিআরপি তালিকায় নজ’র’কা’ড়া ফল না করলেও ‘মনের কথা’ নিয়ে জ’ল্প’না তু’ঙ্গে। ধারাবাহিকের সা’ম্প্র’তিক পর্বগুলিতে চলছে টান টান পর্ব।

জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকটি শুরু থেকেই ছিল আ’লো’চ’না’র কেন্দ্রে। সদ্য‌ এই ধারাবাহিকে এসেছে বেশ কিছু প’রি’ব’র্ত’ন। যা দেখে চ’ক্ষু চড়’ক’গাছ হয়ে গেছে ধারাবাহিকপ্রে’মী’দের। কোনকালেই নায়িকা শিমুলের সঙ্গে ভালো ছিল না পরাগের স’ম্প’র্ক। তবে ঘটনাক্রমে পরাগ বোঝে ভাই পলাশ আর তাঁর বউ প্রতীক্ষা সু’বি’ধের নয়।

পরাগকে তার ভাই ও ভাইয়ের বউ শিমুলের বিরুদ্ধে ব্যবহার করছে। তাই অ্যা’ক্সি’ডে’ন্টের পর নিজের চাকরিটা বউয়ের হাতে তুলে দিয়েছিল পরাগ। শিমুল ছাড়া আর কাউকে বিশ্বাস করার ঝুঁ’কি নেয়নি সে। তবে আবারও দু’র্ঘ’ট’না’র শিকার হয়েছে পরাগ। মাথায় গু’রু’তর আঘাত পেয়ে স্মৃ’তি’শ’ক্তি হা’রি’য়ে’ছে সে।

হাজার চেষ্টা করেও পরাগের স্মৃ’তি’শ’ক্তি ফিরিয়ে আনতে পারেনি শিমুল। নিজের মাকে চিন’তেও পারেনি সে। তবে এই পরি’স্থি’তি’তে ফের একবার মধুবালা দেবীর কান ভা’ঙা’তে শুরু করে পলাশ আর প্রতীক্ষা। তারা বলে, শিমুলের ম’তি’গ’তি ভাল নয়। যে ছেলেকে বিয়ে করার জন্য পা’গ’ল হতে বসেছিল, শেষ মুহূর্তে সেই ছেলের বিয়ের প্র’স্তা’বে ‘না’ বলে প্রা’ক্ত’ন বরের কাছে ফিরে এসেছে সে।

আরো পড়ুন: প্রথম ডে’টে অর্জুনের কাছ থেকে এক অ’দ্ভু’ত উপহার পেল দীপা! যা দেখে চক্ষু ছানাবড়া দীপার! কেমন এমন উপহার দিল অর্জুন?

আসলে, সবটাই চা’ক’রির লো’ভ। যেই না চা’ক’রি হাতের মুঠোয়, অমনি ফের দাদাভাইয়ের অ্যা’ক্সি’ডে’ন্ট। দাদাভাই কি নিজের পায়ে চলে যেতে পারে? যদি না শিমুল লোক লাগিয়ে পরাগের ক্ষ’তি করার চেষ্টা করে। একথা শুনে মধুবালা দেবীর মনে হয় প্রতীক্ষা আর পরাগের কথায় যু’ক্তি আছে। তাই আরও একবার শিমুলের সঙ্গে স্বা’র্থ’প’রের মতো ব্যবহার শুরু করেন মধুবালা দেবী। তবে কি এবার শিমুলের জীবনে আসছে নতুন ঝ’ড়? পরাগ কি পারবে এই বি’প’দ থেকে শিমুলকে র’ক্ষা করতে? জানতে হলে চোখ রাখুন জি-এর পর্দায়।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।