Bangla Serial

Adrit Roy: অদ্য শেষ রজনী! শুধু একটা ছবি শেয়ার করলেন আদৃত, কেঁদে ফেলল ভক্তরা

স্মৃতিটুকু থাক! দীর্ঘ সফলতা শেষ আজ পথ চলা শেষ হলো মিঠাই ধারাবাহিকের। একটা দিন যে অভিনেতা টেলিভিশনের দুনিয়ায় সম্পূর্ণভাবে নবাগত ছিলেন আজ তিনিই রাজার মতো এই ধারাবাহিক থেকে অন্তিম বিদায় নিলেন।

তিনি অভিনেতা আদৃত রায়। মিঠাই ধারাবাহিকের সৌজন্যে আজ তাঁর ব্যাপক জনপ্রিয়তা, প্রচুর খ্যাতি। দর্শকদের কাছ থেকে অপরিসীম ভালোবাসা পেয়েছেন তিনি। আর তাই অকপটে তিনি বলেন, আজকে তাঁর এই স্টারডম, এই জনপ্রিয়তার পিছনে বিরাট বড় অবদান রয়েছে মিঠাই ধারাবাহিকের।

আজ ছিল এই ধারাবাহিকের অন্তিম দিনের শুটিং। ব্যাপক ভক্ত সমাগম হয় এদিন ভারত লক্ষ্মী স্টুডিওতে। আসলে বিগত কয়েকদিন ধরেই ভক্তরা আসা-যাওয়া করছেন স্টুডিওতে। তবে আজকে যেন আবেগ অনেকটাই বেশি। আসলে আর এই স্টুডিওতে কোন দিনের জন্য শুটিং হবে না মিঠাইয়ের। সিদ্ধার্থ মোদকের চরিত্রে আর কখনই অভিনয় করতে দেখা যাবে না আদৃতকে।

দীর্ঘ আড়াই বছরের এই যাত্রা শেষে সিদ্ধার্থ মোদকের কোন টুকু নিজের সঙ্গে নিয়ে গেলেন আদৃত? একটি ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, মিঠাই ধারাবাহিকে যে গোল চশমাটি তিনি পরতেন সেটি স্মৃতি হিসেবে নিয়ে যাচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই চশমার ছবি দিয়ে বিদায় বার্তা জানিয়েছেন তিনি।

যদিও তাঁকে তাঁর অভিনীত চরিত্রকে ভুলতে পারা তাঁর ভক্তদের জন্য খুব‌ই কষ্টকর। তাঁরা হয়ত কোনদিন‌ই ভুলতে পারবেন না। কিন্তু ওই যার শুরু আছে তার শেষ‌ও আছে। আগামীদিনে অন্য কোন‌ও কাজে তাঁকে দেখতে পাবেন তাঁর ভক্তরা। ইতিমধ্যেই দেবের বিপরীতে সিনেমায় অভিনয় করতে চলেছেন সৌমীতৃষা কুন্ডু। হয়ত নতুন কাজে দেখা যাবে আদৃতকে। কিন্তু ততদিন বিদায়।‌‌

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।