Bangla Serial

Adrit Roy: মেঘেদের দেশে মেয়েদের ক্রাশ ‘উচ্ছে বাবু’! কেন নিয়ে গেলেন না ‘দিদিয়া’ কৌশাম্বীকে? আসল কারণ কেউ জানে না

চূড়ান্ত সিদ্ধান্ত অনুযায়ী ৯ই জুন ইতি টেনেছে ‘মিঠাই’। জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মিঠাই’। প্রায় তিন বছর ছুঁতে চলেছিল এই ধারাবাহিক, শেষদিন পর্যন্ত টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলেছে এই সিরিয়াল। আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন ট্যুইস্ট এসেছে গল্পে। ধারাবাহিকের হাত ধরে শুধু মিঠাই এবং সিড নয়, পরিচিতি পেয়েছেন প্রতিটি পার্শ্বচরিত্রগুলোও।

যারা এই তিন বছর মিঠাই-এর সাথে ওতোপ্রোতোভাবে যুক্ত ছিলেন। নায়ক সিড প্রথম থেকেই বাঙালি নারীদের বং ক্রাশ। কেউ কেউ তো ভগবানও মনে করেন আদৃতকে। শুধুই যে বং ক্রাশ তা নয়, সেরা বাবার অ্যাওয়ার্ডও তাঁর ঝুলিতেই আসতে চলেছে। ‘মিঠাই’ ধারাবাহিকে নায়ক হিসেবে জনপ্রিয় অভিনেতা আদৃত রায়। মিঠাই’এর শেষ শুটিং-এর দিনে দর্শকরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন আদৃতকে।

মিঠাই’ শেষে কিছুজন রেস্ট নিচ্ছেন আবার কিছুজন নতুন কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। ঠিক সেরকমই আদৃত গেলেন পাহাড়ে ঘুরতে। স্বাভাবিক প্রশ্ন সাথে কৌশাম্বী কি? তবে দুঃখের বিষয়, তিনি তো এখন নতুন ধারাবাহিকে ব্যস্ত হয়ে পড়েছেন। নতুন ধারাবাহিক ‘ফুলকি’তে আসছে কৌশাম্বী। প্রথমে মনে করা হয়েছিল এখানে কৌশাম্বীর বিপরীতে থাকবেন আদৃত, তবে পরে জানা যায় আদৃত নয় অন্য নায়ক থাকবেন।

‘মিঠাই’ ধারাবাহিকের পরিবর্তে আসবে এই নতুন ধারাবাহিক। ১২ই জুন সোমবার থেকেই সম্প্রচারিত হবে ‘ফুলকি’। এমনকি ‘মিঠাই’এর সেটও দখল করে নিয়েছে ‘ফুলকি’। সম্প্রতি আসা ‘ফুলকি’র দ্বিতীয় প্রোমো মন কেড়েছে সকলের। একজন শান্ত, রাগী, অতীতের কিছু ঘটনায় মর্মাহত ছেলে, অপরদিকে চঞ্চল, খুশমেজাজী মেয়ে। দুই ভিন্ন মনের মানুষের প্রথম সাক্ষাৎ। আর সেই সাক্ষাত হয়েছে নদীর ধারের এক সুন্দর পরিবেশে। যেরকম পরিবেশ ঠিক সেরকম প্লট, দুটি মন ছুঁয়েছে দর্শকদের।

উল্লেখ্য, শোনা যাচ্ছে আদৃত খুব শীঘ্রই ফিরছেন বড় পর্দায়। তিনি এর আগেও ‘নুরজাহান’, ‘প্রেম আমার ২’, ‘পাসওয়ার্ড’ প্রভৃতি সিনেমায় কাজ করেছেন। তারপর তিনি ছোট পর্দায় চলে আসেন। কলকাতার নাম করা প্রোডাকশন হাউসের সাথে তাঁর কথা চলছে। প্রোডাকশনের নাম SVF। তবে তাঁর ছবির বিষয়ে ডিটেল্সে কিছু জানা যায়নি এখনও। সম্প্রতি তিনি পাহাড়ে খুঁড়তে গিয়ে সেখানে মনোরম পরিবেশ, অসাধারণ সিনের সাথে নিজের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।