Tollywood

Sudipa Chatterjee: ‘পাত্রী চাই’! সোশ্যাল মিডিয়ায় পোস্ট ‘রান্নাঘরের রানী’ সুদীপার! ‘তুমি তাহলে শাশুড়ি মা হতে চাইছ এখনই?’, অবাক নেট দুনিয়া

রচনা ব্যানার্জির পর বাংলা টেলিভিশনের সফলতম সঞ্চালিকা তিনি। তাঁকে বলা হয় তিনি রান্নাঘরের কর্ত্রী। তিনি বাংলা টেলিভিশনে অন্যতম সফল সঞ্চালিকা। আন্দাজ করতেই পারছেন তিনি কে। হ্যাঁ, তিনি হলেন অভিনেত্রী-সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জি।

তবে শুধুমাত্র রান্নাঘরের সঞ্চালনাই নয়, বিভিন্ন ধরনের বিতর্কের কারণেও বিভিন্ন সময় শিরোনামে উঠে এসেছেন এই অভিনেত্রী। বলা যায় তিনি ভীষণ রকমের বিতর্কিত। তিনি তাই করেন না কেন তাতেই বিতর্কের সৃষ্টি হয়। তাঁর ভক্তরা একদিকে যেমন তাঁকে ভীষণ ভালোবাসেন অন্যদিকে আবার কটাক্ষ করতেও ছাড়েন না‌‌ একদল।

আসলে মাঝেমধ্যেই বিভিন্ন আপত্তিজনক মন্তব্য, অন্যকে অপমানজনক কথা বলে শিরোনামে উঠে আসেন তিনি। কিছুদিন আগেই এই অভিনেত্রী নিজের সৎ ছেলের জন্মদিন পালন করেছেন। অগ্নিদেব চট্টোপাধ্যায়ের প্রথম পক্ষের ছেলে আকাশ চট্টোপাধ্যায়ের জন্মদিনে তাঁর উদ্দেশ্য লেখা সুদীপার খোলা চিঠি দর্শকদের মন জিতে নেয়।‌

আর এর‌ই মাঝে এলো এবার সুদীপার ছেলের বিয়ের খবর।‌ চট্টোপাধ্যায় পরিবারে এবার বাজতে চলেছে বিয়ের সানাই। অভিনেত্রীর নিজের ছেলে আদিদেব এখন বড়‌ই ছোট। অভিনেত্রীর বড় ছেলে কিন্তু বিবাহযোগ্য। তবে কী তার‌ই বিয়ে? সোশ্যাল মাধ্যমে অভিনেত্রী লিখেছেন, তাঁর পাত্রী চাই। তবে কী আকাশের জন্য‌ই পাত্রী খুঁজছেন তিনি?

আজ্ঞে না! আকাশ বা আদিদেবের কারর জন্য‌ই পাত্রী খুঁজছেন না তিনি। বরং নিজের চারপেয়ে ছেলে ‘হার্লে কুইন’-এর জন্য পাত্রীর সন্ধান করছেন তিনি। এমনকী যোগাযোগের জন্য হোয়াটসঅ্যাপ নম্বরও দিয়েছেন সুদীপা। পাত্রীর বাবা-মা এবং আত্মীয় স্বজনেরা সুদীপার দেওয়া পোস্টের সেই স্ক্রিনশট তুলে, উল্লিখিত নম্বরে বার্তা পাঠালেই কথাবার্তা এগোবে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।