Bangla Serial

‘ভালোবেসে পাশে থেকে যাব আর হাজার গল্পের ভীড়ে Rupaak নামের মিষ্টি গল্প উপহার দেব’! রুমি-দীপক প্রধানকে মিষ্টি বার্তা আদৃত-সৌমীর ফ্যানদের

এই বড়দিনে দর্শক বিশেষ উপহার পেতে চলেছে প্রধান। সুপারস্টার দেবের একেবারে ভিন্ন রূপ পুলিশ অফিসারের ভূমিকায়। তবে সব থেকে বেশি নজর কেড়ে নিয়েছে এই সিরিয়ালের নায়িকা। তাতে রয়েছে মিঠাই সিরিয়ালের প্রধান নায়িকা সৌমীতৃষা কুণ্ডু। যদিও তাকে এখনো সবাই মিঠাই বলেই বেশি চেনে এবং ডাকতে ভালবাসে। তবে রুমি প্রধান হয়ে উঠতে যথেষ্ট চেষ্টা করছে সৌমীতৃষা।

যখন প্রথম এই খবর ছড়িয়ে পড়েছে মিঠাই এবার অভিনয় করবে এবং দেবের সঙ্গে রয়েছে তখন থেকেই উন্মাদনা দেখা দিয়েছে ভক্তদের মাঝে। কেমন হবে চরিত্র, কি নাম হবে তার কেমন হবে তার ফ্যাশনে বা সাজগোজ সেইসব নিয়ে রহস্য রোমাঞ্চ থেকে সেসব তথ্য সামনে আসার পর উৎসাহ আরও বেড়ে গেছে। আর এবার সিনেমার ট্রেলার সামনে আসার পর দর্শকরা একেবারে পাগল হয়ে গেছে এবং অপেক্ষা করছে কবে আসবে ডিসেম্বরের সেই বিশেষ দিনটি যখন তারা বড় পর্দায় এই বিশেষ জুটিকে দেখবে একসঙ্গে।

আদৃতের সঙ্গে সৌমীতৃষার জুটি নিয়ে মিঠাই সিরিয়াল চলাকালীন এবং সিরিয়াল শেষ হবার পরে এখনো ক্রমাগত একের পর এক পোস্ট এসে যাচ্ছে। তার মাঝেই তারা এই জুটির বদলে এবার মেতেছে রূপক জুটিকে নিয়ে। দেবতৃষা জুটি নিয়ে বেশ উৎসাহ এবং কিছু প্রশ্ন রয়েছে ভক্তদের মাঝে। আবার রয়েছে নিন্দুকদের ছড়াছড়ি।

রুমি-দীপক প্রধানের নামের প্রথম অক্ষর নিয়ে তারা বানিয়েছে রূপক (Rupaak) জুটি। এই জুটিকে এই মিষ্টি বার্তা দিল আদৃত আর সৌমীতৃষার ফ্যানরা যা মন জয় করে নেবে আপনারও।

আরও পড়ুনঃ মেঘ-জিষ্ণুকে যেভাবে ফাঁসাচ্ছে ময়ূরী-রুপ, তাতে নীল মেঘকে ভুল বুঝলে যেন মেঘ-জিষ্ণুরই মিল হয়, চাইছে দর্শক! গল্প কি পাল্টাবে?

আদৃতৃষা ফ্যান ক্লাব থেকে লিখেছে, “সবাই বলেছে,সুরের বাঁধনে আমাদের প্রাণ নাকি জুড়বে আর fairy tale এর মতো happy life হবে।কে জানে কী হবে,ওতো ভেবে কী কাজ।বন্ধু হবে বলেছো যখন,তখন চলো একে অন্যের হাত ধরে জীবনের এই স্বপ্নের মতো সুন্দর সময়টুকু উপভোগ করি।ঘুরে বেড়াই পাহাড়ের কোলে,সাগরের জলে পা ডোবানোর শখ পূর্ণ করবো তোমার হাতটা শক্ত করে ধরে,সমুদ্রের উত্তাল ঢেউ কিছুতেই পারবে না তাহলে আমাকে ভাসিয়ে নিয়ে যেতে। হাওয়ার বেগে মোটরযান ছুটিয়ে নিয়ে যেও তোমার পছন্দের কোনো জায়গায়,কথা দিচ্ছি সেই জায়গার প্রেমে আমিও পরবো। চা বাগানে ছুটোছুটির সঙ্গী তোমাকে আমি বানিয়েই ছাড়বো,পুলিশের training ভেবে একটু মেনে নিও প্রিয়।দায়িত্বের পাহাড় বয়ে নিয়ে চলেছো তুমি তবে একটু অবসর পেলে আমার দোলনায় একটু দোল দিও,বিশ্বাস করো ভালোবেসে পাশে থেকে যাবো,ছায়া হয়ে শক্তি দেবো আর হাজার গল্পের ভীড়ে “Rupaak” নামের মিষ্টি একটা গল্প তোমায় উপহার দেবো”।

Ratna Adhikary