Bangla Serial

মেঘ-জিষ্ণুকে যেভাবে ফাঁসাচ্ছে ময়ূরী-রুপ, তাতে নীল মেঘকে ভুল বুঝলে যেন মেঘ-জিষ্ণুরই মিল হয়, চাইছে দর্শক! গল্প কি পাল্টাবে?

এই মুহূর্তে সবথেকে বিতর্কিত এবং সব থেকে বেশি নজর কেড়েছে জি বাংলার যে সিরিয়াল খুব কম সময়ের মধ্যে তার মধ্যে যার নাম না নিলেই নয় সেটি হল ইচ্ছে পুতুল। দুই বোনের গল্প নিয়ে এর আগেও স্টার জলসায় ইচ্ছে নদী ধারাবাহিক হয়েছে। তাই ইচ্ছে পুতুল শুরু হতেই তা নিয়ে কটাক্ষ করা হয়েছে জি বাংলার এই সিরিয়ালকে। তবে সমস্ত সমালোচনাকে দূরে সরিয়ে রেখে গল্প এগিয়ে গেছে এবং অন্য ধরনের গল্প হবার কারণে খুব তাড়াতাড়ি দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে ফেলেছে।

মেঘ আর ময়ূরীর গল্প নিয়ে এই সিরিয়াল। ময়ূরীর পছন্দ হয় মেঘের কলেজের স্যার সৌরনীলকে। এদিকে বিয়ের দিন সৌরনীল বিয়ে করল নিজের শালী মেঘকে। সেই থেকে ময়ূরীর প্রতিশোধ শুরু হয়েছে। এর আগে থেকেই নিজের বোনকে হিংসা করত ময়ূরী কিন্তু ময়ূরীর বিশেষ শারীরিক অসুস্থতার জন্য বোনের দেওয়া রক্ততেই বেঁচে যায় সে। যদিও ময়ূরী বাইরে থেকে দেখায় যে সে খুব ভালো এবং বোনের মঙ্গল চায়। তবে বোনের শ্বশুরবাড়িতে গিয়ে এমন কুকর্ম করে যে শেষ পর্যন্ত বোনকে ওই বাড়ি ছেড়ে বেরিয়ে আসতে হয়। শুধু তাই নয়, নীল আর পছন্দ করে না মেঘকে।

এর পরে গল্প অনেকটা এগিয়ে গেছে এবং অন্যভাবে এগিয়েছে। এর মাঝেই মেঘকে পছন্দ করা কুলাঙ্গার ছেলে রূপ সুযোগ দেখে গিনিকে নিজের প্রেমে ফাঁসায় যে আবার মেঘের ননদ। মেঘ বিয়েতে আপত্তি জানালেও শেষ পর্যন্ত দুজন বিয়ে করে। তারপরে রূপ পুরোপুরি পাল্টে যায়। অত্যাচার শুরু করে নিজের স্ত্রীর উপর। শেষে কোনরকমে প্রাণে বেঁচে যায় গিনি তবে সেটা মেঘের চেষ্টায়। তখন মুখোশ খুলে যায় ময়ূরীর যে এই বিয়েটা প্ল্যান করে দিয়েছে যাতে তার কার্যসিদ্ধি হয় আর নীল এবং মেঘ কাছাকাছি আসতে না পারে।

এখন যখন ময়ূরীকে সবাই চিনে ফেলেছে এমনকি মেঘের শাশুড়িও পছন্দ করছে না তখন ময়ূরী নিজের রূপ দেখিয়ে এবার আসল খেলা খেলছে। জিষ্ণু আর মেঘ গানের সূত্রে এক জায়গায় গেছে। সেখানে ময়ূরী যায় এবং মেঘের পানীয়তে নেশার দ্রব্য মিশিয়ে দেয়। সুনীলকে নিয়ে যায় এই বুঝিয়ে যে জিষ্ণু আর মেঘ এক ঘরে আছে। ঠিক সেই সময় মেঘ নেশার ঘোরে লুটিয়ে পড়ে যু উপর। এই দৃশ্য দেখে ময়ূরীর কথা বিশ্বাস হয় নীলের।

আরও পড়ুনঃ সুখী দাম্পত্যে হঠাৎ কাঁটাতার! কেন বিচ্ছেদ হল অনুপম-পিয়ার? অবশেষে সামনে এল সত্যিটা

তবে এবার দর্শকরা চাইছে নীল যদি এখনো ময়ূরীকে বিশ্বাস করে এবং নিজের স্ত্রীকে অবিশ্বাস করে তাহলে এমন স্বামীর সঙ্গে মেঘের থাকা উচিত নয়। বরং এবার মেঘ নতুন জীবনে পা রাখুক এবং জিষ্ণু তার সঙ্গী হোক এটাই চাইছে দর্শকরা। আপনারা কি চান?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।