Tollywood

Anupam-Piya: সুখী দাম্পত্যে হঠাৎ কাঁটাতার! কেন বিচ্ছেদ হল অনুপম-পিয়ার? অবশেষে সামনে এল সত্যিটা

২৭ নভেম্বর বিয়ের পর থেকেই নেটপাড়া জুড়ে একটাই নাম পরম-পিয়া। অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও সঙ্গীত শিল্পী পিয়া চক্রবর্তী। আজকের পরম পত্নী পিয়া একসময় ছিলেন সঙ্গীত শিল্পী অনুপম রায়ের ঘরনী। কলেজ লাইফের প্রেমকে পরিপূর্ণতা দিয়ে কয়েক বছর আগেই ঘর বেঁধেছিলেন দুজন। তাঁদের খুশি ভরা ঘরে ছিল সুখী দাম্পত্য। তাহলে হঠাৎ করে হল কী? কোন কাঁটাতারে আলাদা হলেন অনুপম -পিয়া?

বরাবরই ভালো বন্ধু ছিলেন অনুপম-পিয়া। আবার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ছিলেন তাঁদের বন্ধু। নিয়মিত যোগাযোগ ও একসঙ্গে সময় কাটাতেন তাঁরা। সে সময় টলিপাড়ার একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন পরম। বিদেশিনি ইকার সঙ্গেও ছিল তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক। কানাঘুষো খবর, বন্ধুত্ব থেকেই ক্রমে পিয়ার প্রতি দুর্বল হয়ে পড়েন পরমব্রত। সায় ছিল পিয়ার দিক থেকেও।

parampiya

এরপরই ধীরে ধীরে অনুপম-পিয়ার সুখী দাম্পত্যে ফুটে ওঠে কাঁটাতার। দুজনের বাড়ে বাড়ে দুরত্ব। অবশেষে ২০২১ সালে সমাজ মাধ্যমে তাঁরা জানায় বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। তবে এখনও তাঁরা ভালো বন্ধু। অনুপম-পিয়ার এই পোস্ট চোখে জল আসে অনুরাগীদের। ক্রমশ গুঞ্জন বাড়ে পরকীয়ায় জড়িয়েছেন পিয়া।

তবে এতদিন সবটা আড়ালে রাখার পর গত ২৭ নভেম্বর চার হাত এক হয় পরম-পিয়ার। কোনো আড়ম্বর ছাড়াই আইন মেনে বিয়ে সারেন পরম ও পিয়া। নিমেষে সেই বিবাহের ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নবদম্পতির ছবিতে শুভেচ্ছা বার্তার পাশাপাশি ছুটে আসে বহু নেগেটিভ কমেন্টও।

আরও পড়ুনঃ বিগ ব্লাস্ট! বদলে গেল শিমুলের শাশুড়ি! এবার থেকে এই অভিনেত্রীকে দেখা যাবে

যদিও ট্রোলিং, কটূ কথায় কান দিতে নারাজ পরম-পিয়া। বিয়ের পরই তাঁরা উড়ে গিয়েছেন হানিমুনে। আপাতত আয়ারল্যান্ডে রয়েছেন দম্পতি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন মধুচন্দ্রিমার টুকরো ছবি। অন্যদিকে, একাকী গিটার হাতে সুরে ডুবে রয়েছেন সঙ্গীত শিল্পী অনুপম। শত অভিমান ও যন্ত্রণাতেও মুখ খুলতে নারাজ তিনি। পরম-পিয়া বিরুদ্ধে তাঁর কোনোও অভিযোগ নেই। আছে শুধু পুরাতন দাম্পত্যের স্মৃতিচারণ।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।