Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: বিগ ব্লাস্ট! বদলে গেল শিমুলের শাশুড়ি! এবার থেকে এই অভিনেত্রীকে দেখা যাবে

এই মুহূর্তে একের পর এক নতুন নতুন ধারাবাহিক আসছে এবং তার সঙ্গে নতুন নতুন মুখ যেমন আসছে তেমন পুরনোদের ভিড়ে নতুনরা কতটা খেল দেখাতে পারছে সেটাও একটা তুলনার বিষয় হয়ে দাঁড়াচ্ছে দর্শকদের কাছে। স্টার জলসা থেকে শুরু করে জি বাংলায় এখন বেশ কিছু নতুন সিরিয়াল এসেছে। সেই সিরিয়াল গুলো এসেই টিআরপি হাত দখল করে নিয়েছে। তার মধ্যে যাদের নাম না নিলেই নয় সেগুলি হল কার কাছে করে মনের কথা, ইচ্ছে পুতুল, সন্ধ্যাতারা, তোমাদের রানী।

সবকটা সিরিয়ালেই বিতর্কিত বিষয়গুলো বেশ উপভোগ্য হয়ে উঠেছে দর্শকদের কাছে। বেশিরভাগ সিরিয়ালেই বর নিয়ে টানাটানি দুই মেয়ের মধ্যে যেমন দেখানো হচ্ছে সেখানেই কার কাছে কই মনের কথা সিরিয়ালে আবার পারিবারিক কলহ স্থান পেয়েছে।। শাশুড়ি বৌমার কচকচানি টিআরপি এনেছে শুরু থেকেই। তারপর আবার বৌমার প্রতি শাশুড়ির প্রীতি আর চরিত্রের বদল নতুন টুইস্ট এনেছে সিরিয়ালে।

শিমুল আর তার শাশুড়ি মধুবালা একেবারে দু’রকম চরিত্রের। মধুবালা একেবারে পুরনোপন্থী ছিল প্রথম থেকে। বাড়ির বৌমাকে বাড়ির কাজ করতে হবে বাইরে বেশি বেরোনো যাবে না এই ধরনের চিন্তা ভাবনা ছিল তার মধ্যে। এমনকি শিমুল প্রতিবাদ করলেই তাকে কথা শোনাতে ছাড়তো না তার দেওরও। তবে আস্তে আস্তে শাশুড়ির প্রতি শিমুলের ব্যবহার, মনের টান এবং ভালোবাসা মন জয় করে নিচ্ছে মধুবালার। তাই সে এখন শিমুলের প্রতি আগের মতো খারাপ ব্যবহার তো করেই না উপরন্ত নিজের ছেলেদেরকে শুধরাতে বলছে বারবার।

Watch Kar Kache Koi Moner Katha TV Serial 28th November 2023 Full Episode  149 Online on ZEE5

এখন গল্পে দেখানো হচ্ছে শিমুলের দেওর পলাশ এবং প্রতীক্ষার বিয়ে। সেই নিয়েও বেশ কিছু কান্ড হয়েছে। তবে সব পেরিয়ে গায়ে হলুদ পর্ব সম্পন্ন হয়েছে। আর সেখানে শিমুল গতে বাঁধা গায়ে হলুদের পর্ব থেকে বেরিয়ে নাচ-গানের একটা বেশ সুন্দর অনুষ্ঠানের আয়োজন করেছিল গায়ে হলুদের মধ্যেই। সেটা বেশ মনে ধরেছে শাশুড়ির।

Watch Shimul Gets Ready to Leave | Kar Kache Koi Moner Katha Kar Kache Koi  Moner Katha TV Serial Best Scene of 25th August 2023 Online on ZEE5

এদিকে শাশুড়ি যখন দজ্জাল ছিল তখন দর্শকরা মাঝখানে দাবি তুলেছিল এই শাশুড়িকে পাল্টে দেওয়ার। এমনকি অনেকেই মধুবালার চরিত্রে অভিনয় করা রিতা দত্ত চক্রবর্তীকে কটাক্ষ করেছে যে কেন তার মতো অভিনেত্রী শুধু টাকা আর কাজের জন্য এই ধরনের চরিত্র করছেন। এর মধ্যে একটা বড় আপডেট। এবার পাল্টে যাচ্ছে শিমুলের শাশুড়ির মুখ। এক নতুন অভিনেত্রী আসছে রিতার বদলে। চমকে গেলেন? না না, এমন কিছু নয়। এক দর্শক মজা করে সিরিয়ালের পর্ব থেকে এক অভিনেত্রীর ছবি দিয়ে পোস্ট করেছে যে, “বিগ ব্লাস্ট। বদলে গেলেন শিমুলের শাশুড়ি। এবার থেকে এই অভিনেত্রীকে দেখা যাবে শিমুলের শাশুড়ির চরিত্রে।কাজটা ঠিক হলো না”।

Ratna Adhikary