Bangla Serial

‘হৃদয়হরণ বিএ পাশ’ সিরিয়ালের নায়ককে মনে আছে? বহুদিন পর ফিরছে অভিনেতা জয়ী দেবরায়

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এখন নবাগত অভিনেতা- অভিনেত্রীদের ভিড়। এর‌ই মাঝে আবার মাঝেমধ্যেই উঁকি দিয়ে যাচ্ছেন পুরনো অভিনেতা-অভিনেত্রীরা। আবার অনেক সময় তাদেরকে খুঁজছেন দর্শকরাও। কোথায় গেলেন এক সময় পর্দা কাঁপানো সেই অভিনেতা- অভিনেত্রীরা?

বাংলা ধারাবাহিকের পর্দায় এসে অনেক অভিনেতা- অভিনেত্রীই দারুন জনপ্রিয়তা পেয়েছেন। তাদের ফ্যান ফলোয়িং আকাশ ছোঁয়া। এদের মধ্যে কিছু কিছু অভিনেতা পরপর কাজ করে যান। আবার কিছু জন অল্প কিছুদিন কাজ করেই হাঁপিয়ে ওঠেন। নিয়ে ফেলেন দীর্ঘ বিরতি।

আর এবার বাংলা টেলিভিশনের এমনই এক অভিনেতা নিজের দীর্ঘ বিরতি কাটিয়ে অবশেষে পর্দায় ফিরতে চলেছেন। কে তিনি?

তেমনই একজন হ্যান্ডসাম অভিনেতা হলেন, জয়ী দেবরায়। জি বাংলার পর্দায় হৃদয় হরণ বি এ পাস ধারাবাহিক দিয়ে টেলিভিশন দুনিয়ায় যাত্রা শুরু করেন এই অভিনেতা। যদিও তার আগে বড় পর্দায় কাজ করেছেন তিনি। এই ধারাবাহিকে অভিনয় করে বেশ জনপ্রিয় হন তিনি। উল্লেখ্য এরপর এই অভিনেতার দেখা মিলে ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকে।

তারপর থেকে কেন‌ এই অভিনেতাকে দেখা যায়নি? তিনি কোথায়? এবার শোনা যাচ্ছে ফের একবার এই অভিনেতার দেখা মিলতে চলেছে। দীর্ঘ বিরতি কাটিয়ে আবারও পর্দায় ফিরছেন এই অভিনেতা। তবে এবার আর ছোট পর্দায় নয়। বরং ওয়েব সিরিজের পর্দায় ফিরতে চলেছেন তিনি।‌ নতুন ওয়েব সিরিজে একেবারে নতুন ভাবে নতুন চরিত্রে দেখা মিলতে চলেছে এই অভিনেতার।

অর্ণব রিঙ্গো বন্দোপাধ্যায়ের নতুন সিরিজ ‘পিলকুঞ্জ’তে দেখা মিলতে চলেছে এই অভিনেতার। তবে পজেটিভ চরিত্রে নয়। এবার নেগেটিভ চরিত্রে দেখা যাবে অভিনেতা জয়ী দেবরায়কে। অর্ণবের এই সিরিজে দেখা যাবে শন বন্দোপাধ্যায় ও তৃণা সাহাকে ও। এই সিরিজের কেন্দ্রে রয়েছে উত্তর ভারতের একটি গ্রাম ৷ যে গ্রামে ভীষণ বাঘের উপদ্রব ৷ বাঘের উপদ্রবে প্রায়শই নিহত হয় বিভিন্ন গ্রামবাসী ৷ কিন্তু শুধুই কি বাঘের হানা? নাকি পিছনে রয়েছে অন্য কোন‌ও গল্প? সেইজন্য দেখতেই হবে পিলকুঞ্জ।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।