Bangla Serial

Icche Putul: সত্যি সামনে আসতেই মীনাক্ষী ৯০ ডিগ্রি পাল্টি খেল! ময়ূরীকে তাড়িয়ে নীলের সঙ্গে মেঘের বিয়ে দেবে! আগামী পর্ব ফাঁস

জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’এ (Icche Putul) চলছে ধামাকাদার পর্ব। খুব শীঘ্রই রূপ (Roop) ময়ূরীর (Mayuri) আসল চেহারা সকলের সামনে আসতে চলেছে। মেঘ (Megh) গিনিকে (Gini) বহুবার রূপকে বিয়ে করতে বারণ করে। কিন্তু গিনি বরাবরই মেঘকে অপমান করে এসেছে। রূপকে বিয়ে করে গিনি এবার তার ভুলের সঠিক শাস্তি পেয়েছে।

দর্শক এখন চান, গিনির পাশাপাশি ময়ূরীও যেন তার ভুলের শাস্তি পাক। যে বোন মেঘ, নিজের রক্ত দিয়ে ময়ূরীকে বাঁচায়। সেই বোনের সংসার ভেঙেছে ময়ূরী। সকলের সামনে মেঘকে অপমান করেছে। এমনকি মেঘকে দুশ্চরিত্রা প্রমান করে।

নীল (Neel) ময়ূরীর কথায় মেঘকে ডিভোর্স দিয়ে ময়ূরীকে বিয়ে করতে চলেছে। মেঘ বারংবার প্রমান দিলেও নীলের বাড়ির কেউই মেঘকে পছন্দ করে না। এবার গিনি রূপের নির্যাতনের শিকার হতে সকলের সামনে রূপের আসল চেহারা আসবে।

ময়ূরী সকলকে বলে এসেছে, রূপ ভালো ছেলে। ময়ূরীর কথা বিশ্বাস করে সকলে রূপের সঙ্গে গিনির বিয়ে দেয়। তবে মেঘ জেনে গিয়েছে, গিনি ভালো নেই। গিনি বারংবার মেঘকে অপমান করলেও মেঘ তাকে বাঁচাতে গিনির শ্বশুরবাড়ি যাবে। মেঘ ও নীলের আশীর্বাদের দিনই সকল সত্যি সামনে আসবে।

আরও পড়ুনঃ পর্ণা-সৃজনের ডিভোর্সের উকিল নাকি নিজেরাই ডিভোর্সি স্বামী-স্ত্রী! মাথায় হাত পর্ণা-সৃজনের! জমাটি পর্ব

এরপর নিজের ভুল বুঝতে পেরে সকলে আবার মেঘের সঙ্গে নীলের বিয়ে দেবে। বিয়ের মণ্ডপে হাসিমুখে মেঘকে বিয়ে করবে নীল। আর তখনই মণ্ডপে ময়ূরী এসে সেই বিয়ে আটকাবে। এবার নীলের মা মীনাক্ষী ময়ূরীকে অপমান করে বাড়ি থেকে বের করে দেবে। হয়তো এভাবেই ময়ূরী এবার তার ভুলের শাস্তি পেতে চলেছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।