Bangla Serial

Anurager Chhowa: সূর্যকে নিজের করে পেতে সূর্যকেই মেরে ফেলছে মিশকা! কেউ বলছে সাইকো, কেউ বলছে ট্রু লাভ! আপনার কী মনে হয়?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি মেগা হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকটি দর্শকমনে দারুন প্রভাব ফেলেছে। বর্তমানে ধারাবাহিকে চলছে ধামাকাদার পর্ব। আমরা জানি, মিশকা (Mishka) অবৈধভাবে সূর্যের (Surjo) স্পার্ম ব্যবহার করে সন্তানের মা হয়ছে। আর তারপরই মিশকাকে খুন করা ও বডি লুকিয়ে ফেলার দোষে সূর্যের জেল হয়। সূর্য যদিও নির্দোষ।

সূর্যকে কাছে পাওয়ার জন্যই মিশকা প্রথম থেকে একটার পর একটা ভুল করে চলেছে। দীপাকে (Deepa) সূর্যের জীবন থেকে সরাতে সূর্যকে ভুল রিপোর্ট দেখায়। সূর্যের কাছে আসার চেষ্টা করে। এবার সূর্য ও দীপার মিল হতে মিশকা সাইন্সের সাহায্য নিয়ে প্রেগনেন্ট হয়। তারপরও সূর্য যদিও মিশকাকে মেনে নেয় না।

মিশকা এবার আরও বড় ছক কষে। সূর্যকে খুনের দায়ে ফাঁসিয়ে জেলে পাঠায় ও নিজে ছদ্মবেশ ধারণ করে ঘুরে বেড়ায়। মিশকা একদিকে সূর্যের প্রেমে পাগল, অন্যদিকে তারই খুন করার চেষ্টা করছে। মিশকা ভেবেছে যে সূর্য বেঁচে থেকে যদি মিশকার না হয়, তাহলে সে মরে গিয়ে তার সন্তান রূপে ফিরে আসবে।

সূর্যের মতোই একটা সন্তান পাওয়ার জন্য মিশকা সূর্যকে মারার প্ল্যান করল। তার পছন্দের কফি পুলিশের হাত দিয়ে সূর্যকে পাঠালো। আর সেই কফি খেয়েই সূর্যের যন্ত্রনা শুরু হয়। তবে কি সেই কফিতে বিষ ছিল? মিশকার মতো কয়েকজন শারীরিক অসুস্থ ব্যক্তি আমরা চারপাশে প্রায় দেখে থাকি।

আরও পড়ুনঃ সত্যি সামনে আসতেই মীনাক্ষী ৯০ ডিগ্রি পাল্টি খেল! ময়ূরীকে তাড়িয়ে নীলের সঙ্গে মেঘের বিয়ে দেবে! আগামী পর্ব ফাঁস

মিশকা একদিকে সূর্যকে মারা চেষ্টা করছে, অপরদিকে দীপাকে সরানোর প্ল্যান করে চলেছে। আসলে মিশকা কি করতে চলেছে? দর্শকরা এবার তার চরিত্র নিয়ে বিশেষ চর্চা শুরু করেছে। তার এই ভালোবাসাকে কেউ বলছেন, সাইকো আবার কেউ বলছেন অন্ধ ভালোবাসা। আসলে মিশকার চরিত্রটা ঠিক কেমন?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।