Bangla Serial

অয়নের বি’ষ মেশানোর আগেই সুস্থ হয়ে সবার সামনে মৌমিতার কুকীর্তি ফাঁস করল পর্ণা!

Neem Phooler Madhu Today Episode: বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। একের পর এক নতুন নতুন চমকের কারণে দিনে দিনে জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী। পর্ণার মেয়ে হওয়ার পর থেকে ধারাবাহিকে এসেছে নতুন মোড়। পুঁটির জন্মদিনের অনুষ্ঠানে ফিরে এসেছে পর্ণার সবচেয়ে বড় শত্রু ঈশা। তাছাড়াও পর্ণা আর সৃজনের জীবনে নতুন সমস্যা হয়ে উড়ে এসে জুড়ে বসেছে সুইটি আর সঙ্গে অয়ন মৌমিতা তো আছেই। সঙ্গে একেবারে নাজেহাল পর্ণার জীবন।

এদিকে খোঁজ খবর নিয়ে সুইটি, মৌমিতা আর ঈশার সমস্ত প্ল্যান জেনে যায় পর্ণা। ছাদের মৌমিতা আর সুইটিকে ঈশার সঙ্গে কথা বলতে হাতে নাতে ধরে ফেলে পর্ণা। কিন্তু তখনই নিজেদের বাঁচানোর জন্য পর্ণার কাছে অনুরোধ করতে থাকে সুইটি আর মৌমিতা। সুইটি পর্ণাকে বলে তাকে জেলে না দিয়ে চেটে দিতে সে চলে যাবে আর মৌমিতা বলতে থাকে বাড়িতে কাউকে কিছু না জানাতে কিন্তু তাদের কারুর কোন কথাই শোনেনি পর্ণা। হাতাহাতিতে মৌমিতার হাতে ধাক্কা লেগে ছাদ থেকে পড়ে যায় পর্ণা।

নিম ফুলের মধু আজকের পর্ব ১৪ মে (Neem Phooler Madhu Today Episode 14 May)

পর্ণাকে নিয়ে তড়িঘড়ি হাসপাতালে চলে আসে সৃজন। সমস্ত রাগ অভিমান ভুলে পর্ণার মাথায় হাত বুলাতে বুলাতে কান্নাকাটি করতে থাকে কৃষ্ণা। ডাক্তার তৎক্ষণাৎ ভর্তি করে নেন পর্ণাকে। শুরু হয় পর্ণার অপরেশন। পর্ণাকে দেখতে চলে আসে পর্ণা। যদিও একবারের জন্যই বর্ষার সঙ্গে আসেনি অর্ণব। জেঠু সেই বিষয়ে প্রশ্ন করলে কৃষ্ণা জানায় বর্ষার শশুরবাড়ির কেউ পর্ণাকে বিশেষ পছন্দ করেনা তাই আসেননি। কথাটা শুনে খারাপ লাগলেও কোন উত্তর দেননি জেঠু।

ঈশার বুদ্ধিতে পর্ণাকে বি’ষ দিয়ে মা’রার পরিকল্পনা করে অয়ন

এদিকে ঈশা অয়নকে ফোন করে ডেকে একটি শিশি দিয়ে বলে এই বিষটা পর্ণার সেলাইনে দিয়ে দিতে নাকি পর্ণা বেঁচে উঠলে মৌমিতাকে জেলে পাঠিয়ে দেবে। কথা শুনেই ভয় পেয়ে যায় অয়ন। পর্ণাকে মারার জন্য মৌমিতা এবং অয়ন চলে আসে হাসপাতালে। সকলের নজর এড়িয়ে হাসপাতালে পর্ণার ওয়ার্ডে চলে যায় অয়ন। কিন্তু বি’ষ মে’শানোর আগেই চলে আসে নার্স। তিনি অয়নকে বলেন ঘর থেকে বেরিয়ে যেতে। অগত্যা ঘর থেকে বেরিয়ে আসে অয়ন।

আরও পড়ুন: অসুস্থ স্বামীর জন্য ছাড়েন অভিনয়! সংসার সামলে আজও পর্দার সামনে সমান দক্ষতায় বিরাজমান অভিনেত্রী অনুরাধা রায়! জানুন তাঁর হার না মানা গল্প

জ্ঞান ফিরে আসার পর মৌমিতার কুকীর্তি ফাঁস করল পর্ণা

এদিকে মৌমিতা দেখে ডাক্তার জানিয়েছেন পর্ণার জ্ঞান ফিরেছে আর জ্ঞান ফেরার পর সৃজন আর বাড়ির সবাই সবটা সত্যি বলে দিয়েছে পর্ণা কিন্তু অয়ন এসে ডাকার পর মৌমিতা বুঝতে পারে সে আসলে সবটাই কল্পনা করছিল। পরিস্থিতি বুঝে মৌমিতাকে অয়ন জানায় যে সে কাজটা করতে পারেনি। তখনই ডাক্তার সত্যিই সবাইকে ডেকে বলেন পর্ণার জ্ঞান ফিরেছে। কথাটা শুনেই সংজ্ঞা হারায় মৌমিতা। সৃজন চলে যায় পর্ণার সঙ্গে দেখা করতে। চোখ খোলার পর সবাই দেখতে থাকে পর্ণা। ডাক্তারও জানায় পর্ণা বেঁচে ফিরেছে এটাই ভগবানের দয়া। তাহলে কি এবার মৌমিতার কথা সকলকে জানিয়ে দেবে পর্ণা, নাকি গল্পে আসবে নতুন টুইস্ট আপনাদের কি মনে হয়?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।