Bangla Serial

দাদা তো নয় আস্ত শ’য়’তা’ন! অয়নের মুখ থেকে সব কথা শুনে পর্ণার রাগটা বর্ষার ওপর দিয়ে তুলল নবনীতা! এবার কী কান্ড ঘটাবে পর্ণা?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে (Neem Phooler Madhu) জমজমাট ধারাবাহিকের কাহিনী। পর্ণা ফোন করে নবনীতাকে বলে তিনি যেন নিজে এসে বর্ষাকে নিয়ে যায়। আর সেটা শুনেই রাগে আত্মহারা হয়ে পড়েন নবনীতা। তিনি ভাবতে থাকেন কিভাবে দত্ত বাড়ির বউ তার সঙ্গে এইভাবে কথা বলতে পারে। তখনই নবনীতা কৃষ্ণাকে ফোন করে জানিয়ে দেয় তিনি আর কিছুতেই বর্ষাকে নিজের বউমা হিসেবে মেনে নেবেন না। তিনি অর্ণবের আবার বিয়ে দেবেন।

এটা শুনে কৃষ্ণা, সৃজন আর অমিবাবুকে নিয়ে যায় অর্ণবের বাড়ি। সেখানে গিয়ে অনেক অনুরোধ করে সকলে। কিন্তু নবনীতা জানিয়ে দেয় সে বর্ষাকে বাড়িতে ফেরত নেবে না। নবনীতা অমিবাবুর এইভাবে অপমান করেছে শুনে পর্ণা সুনিতাকে নিয়ে অফিসার পাঠায় অর্ণবের বাড়ি। অফিসার অর্ণবদের বলে তার স্ত্রীকে নিয়ে আসতে তাহলেই অর্ণবের ভিসার ভেরিফিকেশন হবে। এটা শুনে নবনীতা বাধ্য হয়ে বর্ষাকে বাড়ি নিয়ে আসে।

যদিও গাড়ির থেকেই বর্ষার সঙ্গে খারাপ ব্যবহার করতে শুরু করে নবনীতা। গৃহপ্রবেশের সময় বর্ষা ডান পা আগে দিলে নবনীতা বর্ষাকে অপমান করে বলেন তার মা কি শেখায়নি যে বাম পা দিতে হয়। যদিও তাকে একটাও উত্তর দেয়নি বর্ষা। ওদিকে বর্ষার কষ্টে পিকলু সিদ্ধান্ত নেয় সে দত্ত বাড়ি ছেড়ে চলে যাবে। তাই সুন্দরবনের একটি এনজিওতে চাকরি নেবে বলে ঠিক করে পিকলু।

ভাইয়ের পরিস্থিতি দেখে পর্ণাও রাজি হয়ে যায়। কিন্তু সেখানে গিয়ে পর্ণা দেখে যেমনটা সে এনজিও সর্ম্পকে শুনেছিল সেরকম ভালো নয় এনজিওটা। এছাড়াও খালি সাইন্সের ছেলেদেরই সুযোগ দেওয়া হচ্ছে। এটা দেখে বেশ খটকা লাগে পর্ণার। সে পিকলুর বন্ধুকে বলে সে যেখান থেকে এই চাকরির খোঁজ পেয়েছিল সেই পোর্টালটা দেখাতে। সেটা শুনে ছেলেটিও পোর্টালটি খোলার চেষ্টা করে কিন্তু পোর্টালটা খুলতে চায়না। সেটা দেখেই পর্ণার সন্দেহ আরও জোরালো হতে শুরু করে।

আরো পড়ুন: পর্ণার কোল জুড়ে এলো মেয়ে! কন্যা সন্তান অ’প’য়া! নাতনীর মুখ দেখল না কৃষ্ণা! মেয়ে হওয়ায় কি খুশি সৃজন? প্রকাশ্যে নতুন প্রোমো

ওদিকে বর্ষাকে বরণ করে নেওয়ার পর নবনীতা তার প্রতিবেশীদের বলেন “আপনারা দেখলেন তো আমি বউমাকে বরণ করে নিলাম। এবার তাহলে আপনারা আসুন।” তারপর অতিথিরা চলে যাওয়ায় পর। এদিকে অয়ন ফোন করে নবনীতাকে। নবনীতা প্রথমে দত্ত বাড়ি থেকে ফোন এসেছে জেনে একটু বিরক্ত হন। কিন্তু পরে যখন অয়ন জানায় সে সবটা পর্ণা বলেছে এটা শুনে খুব রেগে যায় নবনীতা। সে ভেবে নেয় কি কিছুতেই পর্ণাকে ছাড়বে না। তাহলে কি পর্ণাকে শায়েস্তা করার জন্য বর্ষাকে কষ্ট দিতে চলেছে নবনীতা? আপনাদের কি মনে হয়?

Piya Chanda