Bangla Serial

টিআরপি জমছিল না! একটা বউ থাকতে আবার একটা বিয়ে করে ঢুকল সোমরাজ! সংসার ভাঙছে তিতিরের

চলতি বছরের জানুয়ারি মাসে জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে ধারাবাহিক ‘মন দিতে চাই’ (Mon Dite Chai)। বর্তমানে ধীরে ধীরে জায়গা করে নিচ্ছে এই মেগা দর্শকের মনে। ধারাবাহিকের মাধ্যমে নতুন জুটি দর্শকদের সামনে এসেছে। এর আগে এই জুটিকে পর্দায় কখনও দেখা যায়নি। এই ধারাবাহিকে এই প্রথম দর্শক অভিনেত্রী অরুনিমা হালদার আর অভিনেতা ঋত্বিক মুখার্জীকে জুটিতে পেলেন।

প্রথম দিকে এই জুটিকে খুব একটা পছন্দ না করলেও, ধীরে ধীরে দর্শকদের মনে লেগেছে সোমরাজ আর তিতিরের রসায়নটা। আমরা দেখেছি, ভাইয়ের ভালোবাসা বাঁচাতে গিয়ে সোমরাজ তিতিরের সিঁথিতে সিঁদুর দিয়ে দেয়। প্রথমে তিতির রাজি না থাকলেও পরে সে সেই বিয়ে মেনে নিতে বাধ্য হয়। ধীরে ধীরে তাদের মধ্যে গড়ে উঠছে ভালোবাসার সম্পর্ক।

তিতির-সোমরাজের একে-অপরের কাছে আসা

আর ভালোবাসায় সন্দেহ একটু থাকবেই। দেখা যায়,কিছুদিন আগেই তিতির সোমরাজকে সন্দেহ করে সোমরাজের অন্য কারুর সাথে সম্পর্ক আছে। কারণ তিতির সম্রাজ্যের জামায় লিপস্টিকের দাগ দেখতে পেয়েছিল। তিতিরের চোখে তখন ভালোবাসা স্পষ্ট প্রকাশ পায়। দেখা যায়, তিতির নিজের পায়ে দাঁড়াবে বলে যার কাছে চাকরিতে জয়েন করেছে সেই মহিলা আর কেউ নয়, সোমরাজের আসল মা।

সোমরাজের আসল মায়ের এন্ট্রি

তারপর সেই মহিলাকে বাড়ি এনে প্রমান করে সেই সোমরাজের মা। সোমরাজকে তার মা ফিরিয়ে দেওয়ার পর তিতিরের জীবনে এল নতুন সমস্যা। একদিকে শ্বশুরকে তার স্ত্রীয়ের সঙ্গে মিল করিয়ে দে তিতির। অন্যদিকে দেখা যায়, সম্রাজ এক অন্য মেয়েকে বিয়ে করে প্রবেশ করছে। নতুন এই প্রোমো কিছুক্ষন আগেই সামনে এল। সোমরাজকে আবার বিয়ে করতে দেখে হতভাগ তিতির।

তিতির-সোমরাজের সম্পর্কে ধরল চিড়

এবার তিতির কি পারবে তার ভাঙা সংসার জোড়া লাগাতে? নতুন এই প্রোমো আসতেই কম্যান্টের বন্যা বয়ে যায়। অনেকের এটাকে নতুন ট্যুইস্ট মনে হলেও, আবার অনেকেই এই মোড়টিকে ভালো চোখে দেখেনি। একজন দর্শকের কথায়, ‘এটা আবার কি হলো।এই নাটক টা খুব ভালো লাগতো। সব নাটকে বাম হাত না দিলে হয় না অসহ্য’। মজা করে আবার একজন বলেন, ‘তাই ভাবছিলাম এখনও নায়কের ২টো বিয়ে হলো না কেনো হয়ে যাওয়ার তো কথা। এটারই বাকি ছিল’।

Ratna Adhikary