Bangla Serial

নীলকে জীবন থেকে মুছে ফেলার মুহূর্তে চরম কাণ্ড! মেঘ গান গাইতে গাইতে মাথা ঘুরে পড়ে গেল! জীবনে নতুন অতিথির এন্ট্রি?

খাদের কিনারা থেকে উঠে এসে দর্শকদের মনোরঞ্জন করছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)।‌ অত্যন্ত খারাপ ধারাবাহিকের তকমা পাওয়ার পর এবার সেখান থেকেই ভালো ধারাবাহিকের তকমা ছিনিয়ে নিয়েছে অর্ক গাঙ্গুলির লেখা এই ধারাবাহিকটি।

প্রসঙ্গত উল্লেখ্য এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দুই বোনের মধ্যেকার তীব্র দ্বন্দ, স্বার্থপরতা প্রকাশ্যে এসেছে। মেঘ ও ময়ূরী দুই বোন। ময়ূরীর বেঁচে থাকার জন্য মেঘের রক্তের প্রয়োজন। বনের থেকে রক্ত নিলেও কোনদিনও মন দিতে পারেনি ময়ূরী। সে সর্বদা হিংসে করে নিজের বোনকে। যে কোন‌ও ছলে বলে কৌশলে সে বোনের জীবন বিষিয়ে দিতে চায়।

বোনের বিবাহিত জীবনকে বিষিয়ে দিয়েছে সে। আসলে বোনের স্বামী নীলের প্রতি দৃষ্টি তার। মেঘের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে নীলের বউ হতে চায় ময়ূরী। আর সেই লক্ষ্যেই সে পচিয়ে দিয়েছে নিজের বোনের সংসার। এখানেই শেষ নয়। মেঘের স্বামী সৌরনীল‌ও কথায় কথায় ভুল বোঝে মেঘকে। বলা যায় এটাই তার জীবনের অন্যতম কাজ হয়ে উঠেছে।

ময়ূরী মেঘের খারাপ চায় জেনেও সে ময়ূরীকে বিশ্বাস করে কিন্তু মেঘের প্রতি তার তীব্র অবিশ্বাস। সে যাচ্ছেতাই ভাবে অপমান করে মেঘেকে। আর একটা সময় পর্যন্ত চুপচাপ সমস্ত অভিযোগ মাথা পেতে শুনতো মেঘ। সহ্য করে নিত সমস্ত অপমান। কিন্তু এখন সে প্রতিবাদী হয়ে উঠেছে। আর যা দেখতে ভালো লাগছে দর্শকদের।

প্রসঙ্গত উল্লেখ্য, মেঘের থেকে সৌর নীলের অনেকটাই দূরত্ব বেড়েছে। তারা ডিভোর্স চায়। সম্প্রতি ভাইরাল হয়েছে ইচ্ছে পুতুল ধারাবাহিকের একটি প্রোমো। যেখানে দেখা যাচ্ছে এবার মেঘের জীবনে আসতে চলেছে নতুন কোন‌ও মানুষ। যে হাত ধরতে পারে নায়িকার। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, কলেজে স্টেজে গান গাইছে মেঘ। দর্শক আসনে বসে রয়েছে সৌরনীল।

এই সময় হঠাৎই মাথা ঘুরে যায় মেঘের। দর্শক আসনে বসে চিন্তিত হয়ে পড়ে নীল। আর সেই সময় একজন সুপুরুষ, সুদর্শন ব্যক্তি এসে পিছন দিক থেকে ধরে ফেলে মেঘকে। এই দৃশ্য দেখে নীল মনে মনে বলে ওঠে মেঘের জীবনে আমার সময় ফুরিয়েছে। সত্যিই কি তাহলে নীলের সময় ফুরিয়েছে? মেঘের জীবনে হাতছানি দিচ্ছে অন্য কোনও পুরুষ?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।