Tollywood

ত্রিকোণ প্রেম! এবার সৌরভ দাসের সঙ্গে সম্পর্কে জড়ালেন রুবেলের প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। একের পর এক ধারাবাহিকে সফল অভিনয় করেছেন তিনি। ইতিমধ্যেই যথেষ্ট প্রশংসিত হয়েছে শ্বেতার অভিনয়। ছোট পর্দা থেকে বড় পর্দার এই সফর খুব যে মসৃণ ছিল এমনটা নয়, নিজের পরিশ্রম, প্রতিভার জেরেই এই সাফল্য অর্জন করেছেন অভিনেত্রী।

তবে এখন আর শুধুমাত্র ছোট পর্দা নয়, বড় পর্দা এবং ওয়েব সিরিজের দুনিয়াতেও তিনি সমান দাপট দেখাচ্ছেন। শুধুমাত্র নিজের গুনেই আজ উজ্জ্বল তিনি। কিছুদিন আগেই দেব ও মিঠুন চক্রবর্তী অভিনীত প্রজাপতি সিনেমায় দারুণ অভিনয় করেন তিনি। আর এবার ওয়েব সিরিজের পর্দা কাঁপাতে আসছেন তিনি।

কবে থেকে নতুন প্রেমের সম্পর্কে জড়ালেন সৌরভ-শ্বেতা?

‘সোহাগজল’ শেষ হয়ে যাওয়ার পরে নতুন ওয়েব সিরিজ়ের কাজে মনোনিবেশ করেছেন নায়িকা। উল্লেখ্য, অরিন্দম চক্রবর্তীর পরিচালনায় ক্যামেলিয়া প্রোডাকশনের নতুন ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে নায়িকাকে। তা কোন অভিনেতার বিপরীতে দেখা যাবে শ্বেতাকে? শোনা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা সৌরভ দাসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য।

উল্লেখ্য, এই ওয়েব সিরিজে এক ত্রিকোণ প্রেমের কাহিনি ফুটিয়ে তুলতে চলেছেন পরিচালক। উল্লেখ্য, শ্বেতা, সৌরভ ছাড়াও এই ওয়েব সিরিজ়ে অভিনয় করবেন অলিভিয়া সরকার। জানা গেছে, এই ওয়েব সিরিজে দেখানো হবে অলিভিয়া এবং সৌরভ অভিন্ন হৃদয় বন্ধু। আর তাদের সেই বন্ধুত্বের মাঝে ঢুকে পড়ে শ্বেতা। আর এই নিয়েই এগোবে ছবির গল্প। উল্লেখ্য, এই বছরের পুজোয় ‘ক্যামেলিয়া প্রোডাকশন’ নিয়ে আসতে চলেছে একটি নতুন ওটিটি প্ল্যাটফর্ম। যার নাম ‘ফ্রাইডে’। আর সেই প্ল্যাটফর্মেই মুক্তি পাবে ত্রিকোণ প্রেমের এই সিরিজ।

প্রসঙ্গত, এই মুহূর্তে বাস্তব জীবনে ভীষণ ব্যস্ত হয়ে পড়েছেন শ্বেতা। আসলে শুটিংয়ের জন্য স্টান্ট করতে গিয়ে অভিনেত্রীর প্রেমিক তথা নিম ফুলের মধু ধারাবাহিক খ্যাত অভিনেতা রুবেল দাসের দু’পায়ের গোড়ালি ভেঙে গেছে। আপাতত দুই পায়ে প্লাস্টার নিয়ে নিজের বাড়িতে গৃহবন্দী তিনি। রুবেলের জন্য চিন্তায় মগ্ন অভিনেতার প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।