Bangla Serial

Jagadhatri: ‘ওখানে যদি না পাওয়া যায় তাহলে তুমি শেষ’! জগদ্ধাত্রী একাই দিল মোক্ষম চাল! সুরসুর করে সব বলল জিকে! আসন্ন পর্ব ফাঁস

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। বর্তমানে সিরিয়ালের ধামাকাদার পর্ব চলছে। কোম্পানিতে কৌশিকীর জায়গা কে পাবে তাই নিয়ে চলছে মুখার্জি বাড়িতে বিবাদ। বৈদেহী এতদিন চেয়ে এসেছে যেকরে হোক উৎসব জায়গা পাক। কিন্তু কৌশিকী চায় সঠিক উত্তরসূরি পাক এই অধিকার। আর তাই সে জগদ্ধাত্রীকে তার চেয়ার ছেড়ে দেয় কৌশিকী। কোম্পানির অধিকার ছিনিয়ে নেওয়ার জন্য একের পর এক ছক কষে যাচ্ছিল যাচ্ছিল বৈদেহী, মেহেন্দি ও উৎসব।

স্বয়ম্ভুর এন্ট্রি

সম্প্রতি বাড়ির সকলকে চমকে দিয়ে উৎসব জগদ্ধাত্রীর সঙ্গে বাড়িতে ফেরে। উৎসবকে দেখে রাজনাথ, বৈদেহী, মেহেন্দি সহ সকলেই অবাক হয়। যদিও কৌশিকী আগেই সবটা জানত। অন্যদিকে রাজনাথ নিজের ছেলেকে দেখে খুশিতে আত্মহারা। বৈদেহীও বাইরে থেকে নিজেকে খুশি দেখালেও ভেতরে ভেতরে হাত মিলিয়েছে মেহেন্দির সঙ্গে। উৎসবকে কোম্পানির অধিকার পাইয়ে দিতে নতুন ছক কষছে সে। অন্যদিকে, কৌশিকী এবার সব ভুয়ো তথ্য প্রমান করে মেহেন্দীকে অফিস থেকে বের করে দেবে বলে ঠিক করে। আসল পেপারগুলো দেখিয়ে মেহেন্দীকে কোম্পানির জায়গা থেকে সরিয়ে দেবে কৌশিকী।

তুষার তীর্থকে ফাঁসানোর পরিকল্পনা

এবার জগদ্ধাত্রী তুষার তীর্থকে ফাঁদে ফেলার জন্য মোক্ষম ছক কষলো কৌশিকীর সঙ্গে। তারা তুষারকে আটকানোর জন্য নতুন পরিকল্পনা সাজালো। তুষার তীর্থ যেমন নিজের পদ ফিরে পাওয়ার জন্য ও ছেলে টিটুকে বাঁচানোর জন্য তিন্নির কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করে দেবে বলে হুমকি দেয়। ঠিক তেমনি এবার উল্টো চাল চেলে ফাঁসালো তুষার তীর্থকে। এবার সেই ছবিগুলি উদ্ধার করার জন্য কৌশিকী ও জগদ্ধাত্রী দিভিয়া সেনকে দিয়ে একটি ফাঁদ পেতেছে। আর সেই ফাঁদে তুষারকে ফেলেই তার থেকে তিন্নির ছবিগুলি উদ্ধার করবে।

জগদ্ধার্থীর পাতা ফাঁদে তুষার তীর্থ

আর তাই জগদ্ধাত্রী দিভিয়া সেনের স্বামী মৃদুল সেনকে সামনে এনে সবটা বুঝিয়ে দেয়। তুষার তীর্থের সঙ্গে নাটক করে সেই ছবিগুলি নিয়ে নেওয়ার কথা দিভিয়াকে বলে জগদ্ধাত্রী। যেহেতু দিভিয়া সেনের সঙ্গে তুষার তীর্থের একটি সম্পর্ক ছিল, তাই সেই সম্পর্কের জেরে এই নাটক করতে বলা হয় দিভিয়াকে। কিন্তু দিভিয়া এই নাটক করতে একেবারেই রাজি হয় না। এবার তাই জগদ্ধার্থী ও কৌশিকী দিভিয়া ও তুষার তীর্থের সমস্ত কুকর্মের কথা নিউজ পেপারে ছাপিয়ে দেওয়ার হুমকি দেয়। পাশাপাশি দিভিয়া সেনের স্বামীর কথাও সংবাদপত্রে ছাপিয়ে দেওয়ার কথা বলে।

পেনড্রাইভের হদিস দিল জিকে

তখন দিভিয়া আর কোনও উপায় না পেয়ে জগদ্ধাত্রীর কথায় রাজি হয়ে যায়। এরপর দিভিয়া তুষার তীর্থের সঙ্গে নাটক করে সেই ছবিগুলো উদ্ধার করে। আর তারপরই জগদ্ধাত্রী সেখানে এসে দিভিয়ার পর্দা ফাঁস করে তুষারের সামনে। পাশাপাশি জিকে-কে চাপ দিল জগদ্ধাত্রী। সত্যি কথা বোলানোর জন্য তাকে থানায় তুলে নিয়ে যেতে চাইলে জিকে ভয় পেয়ে ছবি গুলি কথায় আছে সব বলে দেয়। এবার সেই পেনড্রাইভের খবর পেয়ে জগদ্ধাত্রী জিকে-কে বলে যদি এটা মিথ্যা হয় তাহলে সে শেষ। এই বলে রওনা হয় পেনড্রাইভ খুঁজতে। এবার কি তবে তিন্নির সব ছবি উদ্ধার করতে পারবে জগদ্ধাত্রী? আসছে ধামাকাদার পর্ব।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।