Bangla Serial

ফের নতুন ধারাবাহিক! জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক গাঁয়ের বধূ! ফিরছেন হানি বাফনা! নায়িকা কে?

স্টার জলসা এবং জি বাংলায় (Zee Bangla) ইতিমধ্যেই শেষ হয়ে চলেছে বেশ কয়েকটি ধারাবাহিক। টিআরপি কমে যাওয়ার কারণেই চ্যানেল বাতিল করে দিয়েছে বেশ কয়েকটি ধারাবাহিকের সম্প্রচার। সেই জায়গায় চ্যানেল নিয়ে আসতে চলেছে নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই স্টার জলসার পর্দা থেকে চিরতরে বিদায় নিয়েছে স্টার জলসার এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা। প্রতিপক্ষ চ্যানেল জি বাংলার ধারাবাহিক ফুলকির সঙ্গে কিছুতেই পেরে উঠছিলেন না তারা তাই শেষে তাদের সম্প্রচার শেষ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল।

সেই জায়গায় চ্যানেল নিয়ে আসছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক বঁধুয়া। যার সম্প্রচারও শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। তবে শুধু স্টার জলসাই নয়, এই তালিকার নথিভুক্ত হতে চলেছে বেশ কয়েকটি ধারাবাহিক। প্রথমে দিকে জনপ্রিয়তা থাকলেও পরে সময়ের সঙ্গে সঙ্গে টিআরপি হারিয়ে ফেলে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। তারপর সময় পরিবর্তন করেও টিআরপি হাল বাড়াতে পারেনি ধারাবাহিকটি। তাই এই ধারাবাহিকটিকেও ১ বছর ২ মাসের মাথায় বিদায় নিতে হচ্ছে জি বাংলার পর্দা থেকে। সেই জায়গায় জি বাংলা নিয়ে আসছে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়া।

তবে শুধু সন্ধ্যাতারা বা ইচ্ছে পুতুলই নয়, স্টার জলসার তুমি আসে পাশে থাকলে, অনুরাগের ছোঁয়া এবং জি বাংলার মিলি সহ একাধিক ধারাবাহিকের নাম রয়েছে শেষ হতে চলা ধারাবাহিকের তালিকায়। তবে যেমন এই ধারাবাহিকগুলোর বিদায় নিচ্ছে তেমনই চ্যানেল নিয়ে আসছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। জানা গেছে স্টার জলসা বঁধুয়া ছাড়াও আসতে চলেছে দুটি নতুন ধারাবাহিক। একটি নিয়ে আসতে চলেছে অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থা এবং আরেকটি ধারাবাহিক নিয়ে আসছে ম্যাজিক মোমেন্ট।

তেমনই জি বাংলায় নতুন ধারাবাহিক নিয়ে আসছে ব্লুজ ছাড়াও সুব্রত রায় প্রযোজনা সংস্থা, অর্গানিক স্টুডিও এবং এন আইডিয়াস নিয়ে আছেন তাদের নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই একটি পোস্টার মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায় যার মাধ্যমে জানা গেছে জি বাংলায় আসন্ন ধারাবাহিকের নাম গাঁয়ের বধূ। সেখানে অভিনয় করছেন অভিনেতা হানি বাফনা (Honey Bafna)। ইতিমধ্যেই আপনারা হানিকে দেখেছেন গোয়েন্দা গিন্নি, শ্যামা, বকুল কথা, গ্রামের রানী বীণাপাণি এবং প্রথমা কাদম্বিনী ধারাবাহিকে। তবে বেশ কিছুদিন ধরেই তাকে দেখা যায়নি কোনও ধারাবাহিকে।

আরও পড়ুনঃ পাড়ার সব পুরুষরাই পরকীয়া আসক্ত! চন্দনের কাছে ঠকে তাকে উচিত শিক্ষা দেওয়ার সিদ্ধান্ত বিপাশার!

gaayer bodhu

জানা গেছিল তিনি অভিনয় করতে চলেছেন জি বাংলার ধারাবাহিক কার কাছে কই মনের কথায় কিন্তু এখন জানা গেছে তিনি একেবারে নতুন ধারাবাহিক নিয়ে আসছেন নতুন ধারাবাহিক নিয়ে। ধারাবাহিকে তার বিপরীতে ধারাবাহিকে দেখা যাচ্ছে অভিনেত্রী টুম্পা ঘোষকে। শ্যামা, ত্রিশূল, অগ্নিজাল, বিধীর বাঁধন, নিশির ডাক, রাগে অনুরাগে এবং রাঙিয়ে দিয়ে যাও একের পর এক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। শোনা কাছে খুব শীঘ্রই জি বাংলার পর্দায় মুক্তি পাবে ধারাবাহিকটি। তাহলে আপনারা কারা কারা উৎসাহী হানি বাফনা আর টুম্পা ঘোষের জুটিকে দেখার জন্য?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।