Bangla Serial

TRP: শেষ সপ্তাহে কত নম্বর পেল ইচ্ছে পুতুল? প্রথম হলো কে? টিআরপিতে কী অবস্থা দীপার? জেনে নিন আগাম টিআরপি

স্টার জলসার এবং জি বাংলার সমস্ত ধারাবাহিকের ভাগ্য নির্ধারণকারী বিষয় হচ্ছে বর্তমানে টিআরপি তার মাধ্যমেই আমরা জানতে পারি কোনও ধারাবাহিক এই সপ্তাহে কেমন ফল করতে। কারণ শেষমেশ তার মাধ্যমেই নির্ণয়ে করা হয় কোন ধারাবাহিকটি টিকে থাকবে টেলিভিশনে আর কোন ধারাবাহিকটি আমাদের বলবে চিরতরে বিদায়। এই টিআরপি তালিকার জন্যই তাই অপেক্ষা করে থাকে প্রযোজনা সংস্থা, চ্যানেল এবং কলাকুশলীরা সকলেই।

এই সপ্তাহেই টেলিভিশনের পর্দা থেকে বিদায় নিতে চলেছে জি বাংলার ধারাবাহিক ইচ্ছে পুতুল এবং স্টার জলসার ধারাবাহিক সন্ধ্যাতারা। তবে কেমন ফল করল ধারাবাহিক দুটি তাদের শেষ সপ্তাহে? কোন ধারাবাহিক বাজিমাত করতে চলেছে চলতি সপ্তাহে? চলুন আগাম বলা যাক। প্রথমেই বলে রাখি এই সপ্তাহে গত সপ্তাহের থেকে অবাক করা ফল করেছে বেশ কয়েকটি ধারাবাহিক। জনপ্রিয় এবং স্লটে বেশ কয়েকটি ধারাবাহিককে পিছিয়ে ফেলে দিয়েছে ইতিমধ্যেই। তাহলে চলুন জানা যাক।

প্রথমেই জানা যাক সন্ধ্যে ৬ টার ধারাবাহিক ইচ্ছে পুতুল আর তোমাদের রানীর মধ্যে কে আছে এই সপ্তাহে এগিয়ে? জানা যাচ্ছে ইচ্ছে পুতুল ধারাবাহিকে শেষভাগে অনেক চমক অর্থাৎ মেঘকে বিপদে ফেলার জন্য ময়ূরীর চাল, মেঘের অসুস্থতা, ময়ূরীর শারীরিক অবস্থার হটাৎ অবনতি প্রভৃতি কারণে ধারাবাহিকটির টিআরপি বেড়েছে এই সপ্তাহে। জানা যাচ্ছে সেই কারণেই স্লট পেতে পারে ইচ্ছে পুতুল ধারাবাহিকটি। তোমাদের রানীর সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই দেখা যেতে চলেছে তাদের।

তারপর সাড়ে ৬ টার সময়ে কার কাছে কই মনের কথায় পুতুলের বিয়ে, পরাগের অ্যাকসিডেন্ট এবং চন্দন আর বিপাশার সম্পর্কের টানপোড়েনের কারণে কিছুটা এগিয়েছে ধারাবাহিকের টিআরপি যদিও এখনও তাদের থেকে বেশ খানিকটা এগিয়ে রয়েছে স্টার জলসার ধারাবাহিক গীতা LLB। ধারাবাহিকে গীতার বিয়ের নতুন চমক এনে দিয়েছে গল্পের নতুন মোড়। তাই ধরা যাচ্ছে একসপ্তাহেও সেরা পাঁচের তালিকাতে থাকবে গীতা LLB। তারপর সন্ধ্যে ৭ টার সময় কমছে কথার টিআরপি অপরদিকে তাকে অনায়াসেই পরাস্ত করছে জগদ্ধাত্রী।

সন্ধ্যে সাড়ে ৭ টাতে শেষ বেলায় আসেও ফুলকিকে পরাস্ত করতে পারছেন না সন্ধ্যাতারা, অনায়াসেই জিতে যাচ্ছে ফুলকি। রাত ৮ তাতেও নতুন চমকের কারণে তুমি আসে পাশে থাকলে ধারাবাহিককে অনেকটাই পার্থক্য হারাচ্ছে নিম ফুলের মধু। অপরদিকে রাত সাড়ে ৮টায় প্রথমে কোন গোপনে মন ভেসেছেকে ভালো টক্কর দিলেও গত সপ্তাহের মতোই এই সপ্তাহের অনেকটা মানেই পিছিয়ে থাকছে লাভ বিয়ে আজ কাল, ফলে অনায়াসেই জিতে যাচ্ছে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটি।

আরও পড়ুনঃ ফের নতুন ধারাবাহিক! জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক গাঁয়ের বধূ! ফিরছেন হানি বাফনা! নায়িকা কে?

তবে রাত ৯ টায় হচ্ছে অবাক করা পরিবর্তন। গত সপ্তাহের মতোই এই সপ্তাহেরও জি বাংলার আলোর কোলে ধারাবাহিকটি হারিয়ে দিচ্ছে জল থই থই ভালোবাসা ধারাবাহিকটিকে। অপরদিকে আস্তে আস্তে এগোচ্ছে মিঠিঝোরা এই সপ্তাহে কমতে পারে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের টিআরপি। রাত ১০ টায় মিলিকে অনায়াসেই পরাস্ত করতে স্টার জলসার ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল। শংকরের নামে মিথ্যা অভিযোগে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। রাত সাড়ে ১০ টায় জমজমাট দুই ধারাবাহিকই যদিও চিনির থেকে একটু এগিয়ে থাকছে মন দিতে চাই। তবে এই সপ্তাহের সেরা হওয়ার যোগ্য দাবিদার জগদ্ধাত্রী এবং নিম ফুলের মধু। তো দেখা যাক কাল কি হয়?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।