Connect with us

    Bangla Serial

    মেঘের সঙ্গে নীলের বিয়ে হচ্ছে জেনে মেঘের ওপর চরম প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত ময়ূরীর! ইচ্ছে পুতুলে তুলকালাম

    Published

    on

    neel mayuri megh

    জি বাংলা (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) ভালোবাসার সপ্তাহে লেগেছেন সকলের মনে রঙ। দুই বাড়ির সিদ্ধান্তেই অবশেষে বিয়ে হচ্ছে নীল এবং মেঘের। কিন্তু এই পুরো বিষয়টি তাদের কাছে গোপনীয় করে রাখার প্ল্যান করেছি ঠাম্মি। ইতিমধ্যেই মেঘ আর নীল দুজনেই জেনে গেছে তাদের দুজনেরই বিয়ে ঠিক করেছে তাদের পরিবার। দুজনেই চেষ্টা করছে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার কিন্তু মন মানছে না তাদের।

    তারা দুজনেই যে একে অপরকে ভালোবসে তারা দুজনেই সেটা বুঝে গেছে। কিন্তু তাও সবটা নিজেদের ভাগ্যের ওপর ছেড়ে দিয়েছে তারা। ওদিকে মেঘের বিয়ে শুনে বাড়িতে চলে এসেছে ময়ূরী। আসার পর থেকেই সে মেঘ, অনিন্দ্য বাবু, মধুমিতা সকলেই জিজ্ঞাসা করে যাচ্ছে মেঘের বিয়ে কার সঙ্গে হচ্ছে। কিন্তু কারুর থেকেই সন্তোষজনক কোনও উত্তর পাননি সে। সেই জন্য সে রূপকে ফোন করে। এদিকে রূপও ছদ্মবেশে চলে এসেছে গাঙ্গুলি বাড়িতে।

    নীলের বিয়ের সমস্ত কিছুর ওপরই নজর রয়েছে তার। সেও ঠিক করে নিয়েছে মেঘ এবং গিনি কে সে কিছুতেই খুশি হলে দেবে না জীবনে। তাই সেও সুযোগের অপেক্ষায় আছে যে কিভাবে মেঘ আর গিনির জীবনটা নষ্ট করা যায়। ছেলে কে জানার জন্য ছেলের বাড়ি থেকে হলুদ আসতে দেরি হচ্ছে দেখে ময়ূরী মাকে বলে সে ছেলের বাড়িতে ফোন করবে। কিন্তু সে কিছু করতে পারে তার আগেই মেঘের বাড়িতে চলে আসে গিনি আর জিষ্ণু।

    আরও পড়ুনঃ মায়ের সঙ্গেই সিনেমায় আসার প্রস্তুতি শুরু রাজ-পুত্র ইউভানের! কোন সিনেমায় হাতেখড়ি হচ্ছে খুদের?

    গিনি আর জিষ্ণু আসে মেঘের সঙ্গে কথা বলতে শুরু করে। ওদের দেখে ময়ূরীর সন্দেহ হয়। মেঘ গিনিকে জিজ্ঞাসা করে নীলের গায়ে হলুদ হয়েছে কিনা। গিনি বুঝতে পারে মেঘের কষ্ট হচ্ছে। ওদিকে গিনি আর জিষ্ণু চলে যাওয়ার সময় তাদের আটকায় ময়ূরী আর জিজ্ঞাসা করে মেঘের সঙ্গেই নীলের বিয়ে হচ্ছে কিনা। সে কথা খারিজ করে চলে যায় গিনি। কিন্তু তার মনে একটা খটকা থাকে তাই সে রূপকে বলে একটা আওয়াজ ছেড়ে বন্দুকের ব্যবস্থা করে দিতে। ওদিকে ঠাম্মির কাছে গিয়ে নীল মন মরা হয়ে শুয়ে থাকে তখন ঠাম্মি মনে মনে ভাবে আর কিছুক্ষন তারা পর সব ঠিক হয়ে যাবে। তো কি মনে হয় আপনাদের সব কি সত্যিই ঠিক হয়ে যাবে, নাকি মেঘকে হত্যার ষড়যন্ত্রে সফল হবে ময়ূরী?